অবতক খবর,২৪ এপ্রিল: তাঁত কাপড়ের হাটে তাঁতের শাড়ি কিনতে এসে রাস্তাতে টোটো স্ট্যান্ডের টোটো চালক দের কাছে হয়রানির শিকার এক মহিলা, এছাড়াও ওই মহিলাকে মারধর করার অভিযোগ টোটো চালকদের বিরুদ্ধে। ঘটনাটি শান্তিপুর সূত্রাগড় অঞ্চলের জলের ট্যাংক মোড় এলাকায়। জানা যায়, রবিবার সকালে উত্তর২৪ পরগনা জেলার বনগাঁ থানার অন্তর্গত নোকখুল মাঠপাড়া থেকে মুক্তি বাছার নামে এক মহিলা তার মেয়েকে সাথে নিয়ে শান্তিপুর রেলস্টেশনে নেমে একটি টোটো গাড়ি রিজার্ভ করে।

এরপর ওই টোটো গাড়িতে করে শান্তিপুর সুত্রাগড় অঞ্চলের একটি তাঁত কাপড়ের হাটে যায় তাঁতের শাড়ি কিনতে। তাঁতের শাড়ি কিনে ওই টোটো গাড়িতেই করে শান্তিপুর স্টেশনের উদ্দেশ্যে যাচ্ছিলেন। তখনই শান্তিপুর সুত্রাগড় অঞ্চলের জলের ট্যাঙ্ক মোড় এলাকায় বেশ কয়েকজন টোটো চালক ওই টোটো গাড়িটি আটকে দেয়, এরপর ওই মহিলাকে টোটো গাড়ি থেকে নেমে যেতে বলে।

ওই মহিলা নামতে রাজি না হওয়ায় জোরপূর্বক ওই মহিলাকে টোটো গাড়ি থেকে নামিয়ে দেয় ওই টোটো চালকেরা। ওই মহিলা প্রতিবাদ করলে ওই মহিলাকে বেধড়ক মারধর করে বেশ কয়েকজন টোটো চালক, এমনটাই অভিযোগ ওই মহিলার। এ ঘটনায় কোনরকমে ঘটনাস্থল থেকে বেরিয়ে এসে শান্তিপুর থানার দ্বারস্থ হয় অভিযোগকারী মহিলা মুক্তি বাছার, এরপর ওই টোটো চালকদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করে শান্তিপুর থানায়। যদিও মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্তে শান্তিপুর থানার পুলিশ।