অবতক খবর,২৭ ডিসেম্বর : একদিনে ২টি বড়ো সাফল্য মন্তেশ্বর থানার পুলিশের, একযোগে ২টি ভিন্ন ঘটনায় ২জন ব্যক্তিকে গ্রেফতার করলো মন্তেশ্বর থানার পুলিশ।

নাবালিকা কিশোরীকে ফুঁসলিয়ে নিয়ে যাবার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে মন্তেশ্বর থানার পুলিশ। ধৃতের নাম আরিফ খান মাহমুদপুর, এক নম্বর পঞ্চায়েতের রাইগ্রামের বাসিন্দা। পুলিশ সূত্রে জানাযায়, দিন দুয়েক আগে পার্শ্ববর্তী গ্রামের ওই কিশোরীর বাবা তার মেয়েকে নানান প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে বের করে নিয়ে যাওয়ার অভিযোগ জানিয়েছিলেন অভিযুক্ত যুবকের বিরুদ্ধে। তদন্তে নেমে পুলিশ ওই কিশোরীর রাই গ্রামে থাকার সন্ধান পায়। গতকাল সন্ধ্যা নাগাদ ওই কিশোরীকে ভিন এলাকায় নিয়ে যাবার সময় রাইগ্রাম বাজার থেকে ওই যুবককে গ্রেপ্তার করেছে মন্তেশ্বর থানার পুলিশ। উদ্ধার করা হয়েছে ওই কিশোরীকেও। ধৃতকে আজ কালনা আদালতে পাঠিয়েছে পুলিশ।

পাশাপাশি চোলাই সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে মন্তেশ্বর থানার পুলিশ। ধৃতের নাম সুরাত আলি শেখ, পূর্বস্থলী থানার কুবাজপুর এলাকার বাসিন্দা। থানা সূত্রে জানা গেছে, গতকাল রাতে মন্তেশ্বর থানার টহলদারি পুলিশের গাড়ি পুটশুরী – সমষপুর সেতুর কাছে ওই ব্যক্তি সহ দুটি জারভর্তি চোলাই মদ আটক করে। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে প্রায় ৪০ লিটার চোলাই মদ। ধৃত মদ ব্যবসায়ী কেও আজ কালনা আদালতে পাঠান মন্তেশ্বর থানা পুলিশ।