অবতক খবর :: শিলিগুড়ি ::    একদিনে রেকর্ড আক্রান্ত শিলিগুড়ি শহরে। গতকাল একদিনে ১৮জনের আক্রান্ত হবার খবর পাওয়া গেছে।আক্রান্তরা যথাক্রমে ১,৩,৭,৮,২৮,৪৩,৪৫ এবং ৪৬ নং ওয়ার্ডের। একদিনে এতজন আক্রান্তের খবর ছড়িয়ে পড়ার পর চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা শহরজুড়ে। তবে আক্রান্তদের অনেকেরই বাইরে যাবার কোন ইতিহাসে না থাকায় চিন্তা বাড়িয়েছে জেলা সাস্থ্য দপ্তরের।

আক্রান্তদের হিমাচল বিহার এবং ডাক্তার চ্যাং এর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভানুনগরের যে মহিলা আক্রান্ত হয়েছেন গতকাল সকালে তার রিপোর্ট পজিটিভ আসে। অন্যদিকে সাত এবং আট নং ওয়ার্ডে খালপাড়ার আশে পাশের এলাকায় তিনজন পুরুষ এবং একজন মহিলার আক্রান্ত হবার খবর পাওয়া গেছে। শিলিগুড়ির ২৮ নং ওয়ার্ডে এক ব্যক্তি জর নিয়ে ভর্তি ছিলেন গত সাতদিন ধরে তার শরীরে করোনা পজিটিভ আসে গতকাল বিকেলে সোয়াব টেস্টের রিপোর্ট পজিটিভ আসার পর।

এদিকে এক নং ওয়ার্ডে এক মহিলা অসুস্থ হয়ে ভর্তি ছিলেন গতকালই তার রিপোর্ট পজিটিভ আসে। একসাথে এতজনের করোনা পজিটিভ আসায় আতঙ্ক ছড়িয়েছে শিলিগুড়ি বিধান মার্কেটে,বিধান মার্কেট ব্যাবসায়ী সমিতির পক্ষ থেকে মাইকে বার বার অনুরোধ করা হচ্ছে দুরত্য বজায় রেখে কাজ করতে। শিলিগুড়ির বিভিন্ন এলাকাতে চলছে সানেটাইজেসন রোজ দুবার করে চলছে সানেটাইজ করবার কাজ। তবে গোটা শিলিগুড়িতে এখন করোনা আতঙ্ক বেড়েই চলেছে দিনের পর দিন।