নিজস্ব সংবাদদাতা, অবতক খবর, ১৫ই, ডিসেম্বর :: নৈহাটী :: গতকাল বারাকপুরের সাংসদ অর্জুন সিং তার গাড়ির উপর বোমাবাজির করার জন্য অভিযোগ তুলেছেন নিজেরই দলের প্রাক্তন কর্মী ও আস্থাভাজন ধর্মেন্দ্র সিং ওরফে ধরুয়ার নামে । তবে তৃণমূল কংগ্রেসের সৈনিক বলে নিজেকে দাবী করেছেন একদা অর্জুন সিং এর ছায়াসঙ্গী ধর্মেন্দ্র সিং ।

বারাকপুর লোকসভার সাংসদ অর্জুন সিং এর বিরুদ্ধে এক ভয়াবহ বিস্ফোরক মন্তব্য করে ধর্মেন্দ্র সিংহ ওরফে ধরুয়া জানান অর্জুন নতুন করে লোক সংগঠিত করে বোমা তৈরীর মশলা  বিলি করছেন। তার অভিযোগ অর্জুন নতুন করে ভাটপাড়া অঞ্চলের অশান্তির বাঁধাতে কম বয়সী ও অশিক্ষিত ছেলেদের দিয়ে বোমা তৈরি করাচ্ছেন।

গতকালের হামলার অভিযোগ উড়িয়ে দিয়ে ধর্মেন্দ্র জানান যে অর্জুনের বিজেপি সমর্থকরা নিজেরই কিছু কর্মীদের দিয়ে তার গাড়ির ওপর পাথর ছুড়ে সস্তা পপুলারিটি কুড়োতে চেষ্টা করেছেন। তিনি দীর্ঘদিন মাঝখানে মিডিয়ায় লাইম লাইটে নেই। এখন ভাটপাড়া র মানুষ অর্জুনের সাথে নেই । ধরুয়া দাবি যে অর্জুন সিং এর দাপট ক্রমশ শিথিল হয়ে যাচ্ছে তা অর্জুন বুঝতে পারছেন।

অপর এক প্রশ্নের উত্তরে তিনি জানান এখন থেকেই অর্জুন সিং এর পতনের কাউন্টডাউন শুরু হয়ে গেছে ।তার অভিযোগ অর্জুন এখন কেন্দ্রীয় সুরক্ষা বাহিনী কে কাজে লাগিয়ে এলাকাবাসীদের চমক ধমক দিতে শুরু করেছেন তবে সেটাও আর বেশিদিন চলবে না।