অবতক খবর , সংবাদদাতা , বর্ধমান :- এই রাজ্য সরকারের বেশিরভাগ মন্ত্রীই চোর। আর ৬ মাস ওরা লালবাতি চাপবেন। এদিন বিজেপির এক দলীয় কর্মসূচিতে যোগ দিতে এসে বিজেপির রাজ্য সহ-সভাপতি রাজু বন্দোপাধ্যায় এই কথাগুলি বলেন।এদিন রাজু বলেন; কার নাম বলবো?

স্বপন দেবনাথ ; জ্যোতিপ্রিয় মল্লিক; ববি হাকিম থেকে অনুব্রত মন্ডল।কেউ চোর কেউ মাফিয়া।এখানে দুরকম পুলিশ আছেন।কাটমানি খাওয়া পুলিশ আর দক্ষ পুলিশ। দক্ষ পুলিশদের পিছনে ঠেলে দেওয়া হয়েছে। তৃণমূলের যেমন নিজেদের মধ্যে সংঘর্ষ হচ্ছে।

তেমনই দক্ষ পুলিশ আর কাটমানি খাওয়া পুলিশের মধ্যে সংঘর্ষ বাধবে। তিনি আরো বলেন; ওরা আর ক মাস লালবাতির গাড়ি চাপবে? তিনি বলেন; একমাত্র তৃণমূল শ্মশানে নিজেই লিখে রেখেছে ২০২১ এ তৃণমূল আসছে।এর প্রতিক্রিয়া চাওয়া হয়েছিল রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল জেলা সভাপতি স্বপন দেবনাথের কাছে।

তিনি বলেন; আমার নামে কোনো ক্রিমিনাল রেকর্ড নেই।যদি থাকে সেটা পুলিশ প্রশাসন দেখুক।আমি মানুষের কোর্টেই বিচারের ভার তুলে দিলাম।এছাড়া এদিন বর্ধমান হাসপাতালে এসে বুদবুদের নাবালিকা ধর্ষণ নিয়ে বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল বলেন; রাজ্যে ধর্ষণ কান্ডে তৃণমূলের কেউ জড়িত হলে পুলিশ নিস্ক্রিয় থাকে।

সেই প্রসঙ্গে স্বপন দেবনাথ বলেন; বুদবুদের ঘটনায় ইতিমধ্যে একজন গ্রেপ্তার হয়েছে।প্রশাসন বিষয়টি দেখছে।তিনি আরো বলেন ; ওরা আগে বলুক উত্তরপ্রদেশ কান্ডে ওরা কী ব্যবস্থা নিয়েছে।হাসপাতালে বুদবুদের নিগৃহীতার ঠিকমতো চিকিৎসা হচ্ছেনা; এই অভিযোগও এদিন স্বপন দেবনাথ খারিজ করে দেন।