নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর ::মুম্বাই ::২২শে জানুয়ারী ::২০১৮-র ১৩ ডিসেম্বর রোহিত মিত্তলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্বেতা বসু প্রসাদ। বেশ ধুমধাম করেই রোহিতের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। লাল রঙের বেনারসি পরে একেবারে বাঙালি সাজেই বিয়ের পিঁড়িতে বসেন শ্বেতা।

তাঁর বিয়েতে দক্ষিণী সিনেমা জগতের তারকারা হাজির হন। বিয়ের পর শ্বেতা এবং রোহিতের রিসেপশনের আসরও বসে বেশ জমকালোভাবেই। তবে বিয়ের কয়েক মাসের মধ্যে থেকেই রোহিতের সঙ্গে মতের অমিল শুরু হয় শ্বেতা বসু প্রসাদের। এরপরই তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

শ্বেতা বসু প্রসাদকে ‘মাকড়ি’ ছবির জন্য চেনেন সবাই। এই ছবিতে অভিনয়ের জন্য জাতীয় পুরস্কারও পেয়েছিলেন তিনি। ‘কুটুম্ব’, ‘কহানি ঘর ঘর কি’-র মত শো-তে শিশু শিল্পী হিসেবে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘মর্দ কো দর্দ নেহি হোতা’, ‘তাশকেন্ট ফাইল’-এর মত ছবিতে অভিনয় করেছেন তিনি।

২০১৪ সালে দেহ ব্যবসার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার হন অভিনেত্রী। দু’মাস পুনর্বাসন কেন্দ্রে থাকার পরে আবার ফিরে আসেন অভিনয়ে।

বর্তমানে তাঁর হাতে পাঁচটি প্রজেক্টের কাজ রয়েছে। ‘শুক্রাণু’ নামে একটি ছবিতে কাজ করছেন। সুধীর মিশ্রের পরিচালনায় ‘সিরিয়াস মেন’ ওয়েব সিরিজে নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে কাজ করছেন। এছাড়া একটি ছবি ও দুটি ওয়েব সিরিজের শ্যুটিং শেষ করেছেন তিনি।