ঋষিপুর অঞ্চলের বুড়িতলা এলাকার চাতরা বিলে এক ব্যক্তির কংকাল অবস্থায় মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য

অবতক খবর,২১ জুন,মালদাঃ- সাত সকালে মৃতদেহ উদ্ধার, হবিবপুর থানা অন্তর্গত ঋষিপুর অঞ্চলের বুড়িতলা এলাকার চাতরা বিলে এক ব্যক্তির কংকাল অবস্থায় মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো।বুড়িতলা এলাকার এক ব্যাক্তি প্রায় ১৭দিন থেকে নিখোঁজ থাকার পরে আজ ওই ব্যাক্তি মৃতদেহ উদ্ধার হয়।ঘটনা খবর পেয়ে ছুটে আসে হবিবপুর থানার পুলিশ মৃতদের উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পরিবারের তরফে জানানো হয় প্রায়১৭ দিন থেকে নিখোঁজ পরিতোষ মন্ডল (৪০)আজ তাকে বাড়ি থেকে প্রায় তিন কিলোমিটার দূরে চাত্রা বিলে পরে থাকতে দেখা গিয়েছে যদিও তার স্ত্রী পুলিশের সামনে পরিতোষ মন্ডলের মৃত্যুদেহ সনাক্ত করতে পারেনি এলাকাবাসী অভিযোগ পরিতোষ মন্ডলকে তার স্ত্রী ও কন্যা জামাই মিলিত ভাবে পরিতোষ মন্ডলকে মেরে ফেলেছে।

পুলিশ সুত্রে জানা গিয়েছে মৃতদেহ উদ্ধার করা হয়েছে বর্তমানে ময়নাতদন্তের না করার পর্যন্ত এখনো সঠিক তর্থ না পাওয়া পর্যন্ত মৃতদেহ কার রয়েছে তা একনো সঠিক ভাবে জানা যায়নি। এলাকার এক ব্যাক্তি নিখোঁজ ছিলো বলে জানা গিয়েছে তারনাম পরিতোষ মন্ডল (৪০)বাড়ি ঋষিপুর অঞ্চলের বুড়িতলা এলাকায়। ঘটনার তদন্ত শুরু করা হছে।