অবতক খবর,২৬ ডিসেম্বর,উস্তি: উস্তির উত্তর কুসুম অঞ্চলের যুব সভাপতি সুজাউদ্দিন গাজীর মৃতদেহ দলীয় কার্যালয়ে ঢুকতে বাঁধা দেওয়ার অভিযোগ উঠল মগরাহাট পশ্চিম বিধানসভার বিধায়ক গিয়াস উদ্দিন মোল্লা ও তার অনুগামীদের বিরুদ্ধে।গত ১৯ শে ডিসেম্বর রবিবার রাতে দলীয় কর্মসূচী সেরে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের হাতে গুলিবিদ্ধ হয় মগরাহাট পশ্চিমের যুবনেতা সুজা উদ্দিন গাজী।

কয়েকদিন ধরে কলকাতার এসএসকেএম হাসপাতালে চিকিৎসা চলছিল যুবনেতা সুজাউদ্দিনের।শুক্রবার ভোররাতে এসএসকেএম-এ মৃত্যু ঘটে উস্তির উত্তর কুসুম অঞ্চলের যুব সভাপতি সুজাউদ্দিন গাজীর। দলীয় কর্মসূচি অনুযায়ী যুবনেতার মৃতদেহ উস্তি তৃণমূলের দলীয় কার্যালয়ে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করার কথা ছিল।কিন্তু মরদেহ আনার পর তৃণমূল কর্মী সমর্থকরা দেখে দলীয় পার্টি অফিসে তালা ঝুলছে।

এরপরে ক্ষোভে ফেটে পড়ে তৃণমূল কর্মী সমর্থকরা।তৃণমূল কর্মী সমর্থকরা তৃণমূল যুব নেতাকে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করে জাতীয় সড়কের উপরে।এর ফলে দীর্ঘক্ষন অবরোধ হয়ে পড়ে উস্তি আমতলা রোড। মগরাহাট পশ্চিমের জেলা পরিষদের সদস্যা সঙ্গীতা হালদার জানান,যুবনেতার মৃতদেহ উস্তির দলীয় কার্যালয়ে এনে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করার কথা থাকলেও,সকাল থেকেই উস্তির দলীয় কার্যালয়ের দরজায় তালা ঝুলিয়ে রেখেছে বিধায়ক অনুগামীরা।

বারবার বিধায়ককে অনুরোধ করার পরেও তালা খোলার অনুমতি দেয়নি।বাধ্য হয়ে উস্তি উত্তর কুসুম অঞ্চলের যুব সভাপতি সুজাউদ্দিন গাজীকে তৃণমূল কর্মী সমর্থকরা শেষ শ্রদ্ধা জ্ঞাপন করে রাস্তার উপরেই।”পুলিশ ইতিমধ্যেই এই ঘটনায় ৭ জন কে গ্রেপ্তার করেছে”আমরা চাই এই ঘটনার সঙ্গে জড়িত মূল অভিযুক্তকে গ্রেফতার করুক পুলিশ। এই বিষয়ে মগরাহাট পশ্চিমের বিধায়ক গিয়াস উদ্দিন মোল্লার সঙ্গে যোগাযোগ করা গেলেও এই বিষয়ে তিনি কোনো মন্তব্য করেননি।