উপ-নির্বাচনের ফলাফল প্রসঙ্গে বামফ্রন্ট নেতা বিমান বসুর প্রতিক্রিয়া,”ফল খুব একটা ভালো হয়েছে তা নয়”

অবতক খবর,২৯ জুনঃ আজকের নির্বাচনের ফলাফল প্রসঙ্গে বামফ্রন্ট নেতা বিমান বসু জানান,ফল খুব একটা ভালো হয়েছে তা নয়। ফলাফল নিয়ে পর্যালোচনা করতে হবে। শিলিগুড়ির ফল অর্ধেক দেখেছি পুরো ফলাফলের পর পর্যালোচনা করতে হবে বলেও জানান তিনি।

এছাড়াও পাহাড়ের পরিস্থিতি ভিন্ন বলেও উল্লেখ করেন বিমান বসু। একটা সিট বাম প্রার্থী জয়ী হওয়া প্রসঙ্গে তিনি জানান যে ঐ ওয়ার্ড প্রথমবার বাম প্রার্থীর দখলে এসেছে। এলাকার মানুষ কাজ চায় তাই তারা মনে করেছেন বলেই এই জয় হয়েছে বলেই মত প্রকাশ করেন বিমান বসু।

মুকুল রায়ের প্রসঙ্গে বিমান বসু বলেন, এটা ক্লাব রাজনীতি হচ্ছে না প্রশাসন পরিচালনার রাজনীতি হচ্ছে বোঝা যাচ্ছে না। মনে হচ্ছে ক্লাব যেভাবে পরিচালিত হয় সেভাবে প্রশাসন পরিচালিত হচ্ছে।

পাহাড়ের ফল প্রসঙ্গে আরও বলেন, মানুষের উপলব্ধি হচ্ছে। উন্নয়নের সিঁড়ি আকাশ ছুতে বসেছে কিন্তু মাদ্রাসা শিক্ষকরা রাস্তায় নেমেছেন। ১০ হাজার মাদ্রাসা করবেন বলেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী। কটা হয়েছে? এই প্রশ্ন আজ করেন বাম নেতা বিমান বসু। এছাড়াও মাদ্রাসার নিয়োগের দুর্নীতি নিয়েও আজ সরব হন তিনি। তিনি দাবি করেন যারা উত্তীর্ণ হয়েছেন তাদের অর্ধেকের চাকরি হয়েছে। তবে যারা পরীক্ষা দেননি তারা চাকরি পেয়েছেন। তবে তাদের সনাক্ত করার পর থেকে তারা কাজে আসছেন না।

মহারাষ্ট্র নিয়ে বিমান বসু জানান মহারাষ্ট্রে যা হচ্ছে এরপর রাজনীতিতে টাকা সব ঠিক করবে। ভবিষ্যৎ টাকা ঠিক করবে।