অবতক খবর,৩১ ডিসেম্বর: গত বিধানসভা ভোটের পর থেকে উত্তর দিনাজপুর জেলার চোপড়া ব্লকের বিজেপির ভাঙ্গন অব্যাহত। দিনের পর দিন ঘরে ভাঙন ধরাচ্ছে তৃণমূল কংগ্রেস। আগামী 23 শে পঞ্চায়েত ভোটকে সামনে রেখেই একের পর এক বিজেপির শক্তিশালী ঘরগুলোতে ভাঙ্গন ধরাচ্ছে তৃণমূল শিবির। বিধানসভা নির্বাচনের পর থেকে উন্নয়ন কে সামনে রেখে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করছে চোপড়া ব্লকের বিভিন্ন নেতাকর্মীরা।

আজ চোপড়া অঞ্চলের মোলানী বুথে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করে শতাধিক বিজেপি কর্মী। দীর্ঘ দিন ধরে এই বুথে তৃণমূল কংগ্রেস তেমন কোনো প্রভাব ফেলতে পারেনি। অনেক চেষ্টা করেও এই বুথে ঘাস ফুল ফোটাতে পারেনি তৃণমূল কংগ্রেস। 2021 এর বিধানসভা নির্বাচনের পর এই প্রথম বার এই বুথে ঘাস ফুল ফোটাতে সক্ষম হলেন তৃণমূল কংগ্রেসের কর্মীরা।

যোগদান কারীদের বক্তব্য তারা দিদির উন্নয়নকে দেখেই আজ বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। আজকের এই যোগদান সভায় উপস্থিত ছিলেন চোপড়া অঞ্চলের প্রাক্তন প্রধান তথা বর্তমান উপপ্রধানের প্রতিনিধি মোহাম্মদ হানিফ, চোপড়া অঞ্চল সভাপতি তনয় কুন্ডু, INTTUC জেলা সহ সম্পাদক মজিন্দ্র সিং, বুথ যুব সভাপতি রাজু দাস, কুসুমটি চা বাগানের সম্পাদক নরেশ সিং সহ তৃণমূল কংগ্রেসের অন্যান্য নেতাকর্মী।