অবতক খবর,৬ জুন: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তিনদিনের উত্তরবঙ্গ সফরের আগেই  তাঁকে হুঁশিয়ারি দিলেন উত্তরবঙ্গের বিচ্ছিন্নতাবাদী সংগঠন কামতাপুরী লিবারেশন অর্গানাইজেশন কেএলও নেতা জীবন সিংহ। আজ যখন উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগেই এক ভিডিয়ো বার্তায় রাজ্য সরকারকে একাধিক বিষয়ে হুঁশিয়ারি দিয়েছেন কেএলও প্রধান।

ওই ভিডিয়ো বার্তায় জীবন সিংহ বলেছেন, কোচবিহারের ভারতভূক্তির চুক্তি অনুযায়ী কোচবিহারকে ‘গ’ শ্রেণিভুক্ত রাজ্য হিসেবে গন্য হওয়ার কথা। তাই পশ্চিবঙ্গ সরকারের কোচ কামতাপুরের উপরে কোনও সাংবিধানিক অধিকার থাকে না। কোচবিহারের মানুষ বৃহত্তর  কামতাপুর রাজ্য গঠন করবে।

এখানকার মানুষ তার নিজের ভাগ্য নিজেরাই ঠিক করবে। তাই মমতা বন্দ্যোপাধ্যায়কে বলছি কোচ কামতাপুরের পা দেবেন না। এই মাটির উপরে আমাদের অধিকার আগে।
পশ্চিমবঙ্গ সরকার যদি তার অধিকার কামতাপুরের উপরে চাপিয়ে দেয় তাহলে তার পরিণাম ভয়ঙ্কর হবে। বহুদিন ধরে পশ্চিমবঙ্গ সরকারের শাসন সহ্য করে আসছি। আর নয়।

জীবন সিং আরও বলেন,পশ্চিমবঙ্গের দেওয়া উন্নয়নের থেকে পৃথক রাজ্য অনেক ভালো। কামতাপুরের মানুষদের কাছে আমার অনুরোধ, মমতা বন্দ্যোপাধ্যায়ের মিথ্যে উন্নয়নের কথায় ভুলে যাবেন না। খাল কেটে কুমির আনবেন না। আমরা মাথা নত করতে শিখিনি। এই কোচ কামতাপুর থেকে বহিরাগত পশ্চিমবঙ্গ সরকারকে উৎখাত করবই বলে প্রধান ঘোষণা করেছেন।