অবতক খবর, সংবাদদাতা , মুর্শিদাবাদ :- আজ বহরমপুরে জেলা তৃণমূল কার্যালয়ে একটি সাংবাদিক বৈঠক করেন জেলা তৃণমূল সভাপতি সাংসদ আবু তাহের খান সঙ্গে উপস্থিত ছিলেন জেলার চারজন কডিনেটর অরিত মজুমদার,সৌমিক হোসেন ,খলিলুর রহমান ও অশোক দাস এছাড়াও তৃণমূল কংগ্রেসের মুখপাত্র অপূর্ব সরকার।

আবু তাহের খান জানান উত্তরপ্রদেশে যেভাবে নিশংস ভাবে মনীষা বাল্মিকী কে গণধর্ষণ করে মেরে ফেলা হয়েছে , তারই প্রতিবাদে মুর্শিদাবাদের ২৬ টি ব্লকে কো-অর্ডিনেটর এর নেতৃত্বে প্রতিবাদ মিছিল করছে তৃণমূল কংগ্রেস। উত্তরপ্রদেশে হাতরস যে ঘটনা ঘটেছে অত্যন্ত নিন্দনীয় ঘটনা এবং উত্তরপ্রদেশ বিজেপি সরকার সেই পরিবারের পাশে না দাঁড়িয়ে আসল ঘটনা চেপে দেওয়ার চেষ্টা করছে বলে তিনি জানান। বাংলায় এই নিয়ে প্রতিটি জেলায় প্রতিবাদ সভা করবে তৃণমূল কংগ্রেস।

এছাড়াও বেশ কিছুদিন ধরেই জেলা কমিটি গঠন নিয়ে গরমাগরম চলছে কডিনেটর কলকাতার মিটিং করে এলেও এখনো পর্যন্ত কোনরকম জেলা কমিটি ঘোষণা হয়নি সেই প্রসঙ্গে জেলা সভাপতি জানান রাজ্য থেকে খবর পেলেই জানিয়ে দেওয়া হবে তাছাড়া ওয়েব সাইটেও সেই লিস্ট প্রকাশিত হবে তবে যত তাড়াতাড়ি সম্ভব জেলা কমিটি গঠন করার কাজ চলছে।