অবতক খবর, সংবাদদাতা ::  নির্বাচনে বাংলা দখল করতে দিল্লি ও উত্তর প্রদেশ সহ বিভিন্ন রাজ্য থেকে ছুটে আসছেন বিজেপির কেন্দ্রীয় ও বিভিন্ন রাজ্যের নেতা এবং মন্ত্রীরা। রাজ্যে চতুর্থ দফা নির্বাচন আগামী দশই এপ্রিল হতে চলেছে 44 টি আসনে ভোটগ্রহণ হবে তার আগে শেষ দফার প্রচার সারতে বাংলায় ফিরে এসেছেন যোগী আদিত্যনাথ। যোগী আদিত্যনাথ চাঁপদানি হুগলিতে সভা করেন এরপর তিনি চন্ডীতলা হাওড়া সাঁকরাইল দলীয় প্রার্থীদের সমর্থনে রোড শো করেন।

চাঁপদানি সভা থেকে তিনি বলেন রাম মন্দির নিয়ে যে কথা দাবি করেছিলেন মোদি সেকথা পূরণ করেছেন। তিনি বলেন মমতা দিদি রাম মন্দির এর বিরোধিতা করছেন। জয় শ্রীরাম বললেই কেঁপে উঠছেন, তেতে উঠছেন, মারমুখী হয়ে উঠছেন। তিনি বলেন এই রাজ্যে আইনের শাসন নেই, দুসরা মে -এর পর সোনার বাংলা স্বপ্ন কে সার্থক করতে হবে, আর এই রাজ্যে আইনের শাসন প্রতিষ্ঠিত হবে ।গণপরিবহন সেবাতে কোন টাকা লাগবে না । কেজি থেকে পিজি পর্যন্ত বিনামূল্যে শিক্ষা পাবেন সকলে।

যোগী আদিত্যনাথ বলেন পশ্চিমবঙ্গের  বিভিন্ন স্কুল-কলেজের সামনে রোমিওদের উৎপাত বেশি চলছে তাই উত্তরপ্রদেশের মতন এবার পশ্চিমবঙ্গেও এন্টি রোমিও স্কোয়াড তৈরি করা হবে যারা রোমিওদের ধরে ধরে উচিত শিক্ষা দেবে।