অবতক খবর,১৭ ডিসেম্বর,উত্তরপাড়া, হুগলি: উত্তরপাড়ার রাজা প্যারীমোহন কলেজ এর তৃণমূল ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক সন্দীপন নাথ জানালেন এসএফআইয়ের মিছিল উত্তরপাড়া কলেজের সামনে এসে কলেজ থেকে জোর করে ছেলে মেয়েদের মিছিলে টেনে নিয়ে যেতে চেষ্টা করে সেই সময়ে তৃণমূল ছাত্র পরিষদের কোনো ছেলে ছিল না সামান্য কয়েকজন ছিল তারা বাধা দিতে গেলে তাদেরকে এসএফআই বেধড়ক মারধর করে লোহার রড দিয়ে বাঁশ দিয়ে ক্রিকেট ব্যাট দিয়ে প্রচন্ড মারে ।

এই ঘটনা দেখে কলেজের কয়েকজন কর্মী এসে আটকাতে গেলে তাদেরও বেধড়ক মারে আমাদের আট জন তৃণমূল ছাত্র পরিষদ কর্মী আহত হয়, বেশ কয়েকজন হাসপাতালে ভর্তি হয়েছে। এটা এসএফআইয়ের পরিকল্পনা করে আক্রমণ জানালেন এই কলেজের সাধারণ সম্পাদক সন্দীপন নাথ। উত্তরপাড়া কলেজের সমানে এসএফআই ও টিএমসিপি সংঘর্ষ। এসএফআই এর মিছিল কলেজের সামনে দিয়ে যাওয়ার সময় এসএফআই সমর্থকদের মারধর করা হয় বলে অভিযোগ।এসএফআই সমর্থকদের অভিযোগ বৃৃৃহস্পতিবার তারা ছাত্র সংসদ নির্বাচন ও হুগলিতে মেডিকাল কলেজ তৈরি সহ বিভিন্ন দাবী দাওয়া নিয়ে উত্তরপাড়া স্টেশন থেকে উত্তরপাড়া কলেজ স্ট্যান্ড অবধি মিছিল করছিলো।মিছিল শেষে একটি সভা করছিলো।সেই সভার পিছনের দিকে থাকা বেশ কিছু সমর্থককে তুলে নিয়ে এসে তাদের বেধড়ক মারধর করা হয়।যদিও টিএমসিপি সমর্থকদের দাবী এসএফআই সমর্থকরা কলেজে এসে ঝামেলা করে।

কলেজে সেই সময় পরীক্ষা চলছিলো,সেই সময় তারা বিশৃঙ্খলা শৃষ্টি করে।মারধর করে টিএমসিপি সমর্থকদের।এর পরেই দুই দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়ে যায়।কলেজের সামনে গিয়ে মারধোর করা টিএমসিপি সমর্থকদের বলে অভিযোগ তাদের।ক্রিকেট ব্যাট লাঠি দিয়ে মারধর করে একে অপরকে। পুলিশের সামনেই চলে মারধর।ভেঙে দেওয়া হয় এসএফআই এর সভার অস্থায়ী সভা মঞ্চ।ঘটনাস্থলে হাজির হয় উত্তরপাড়া থানার পুলিশ।কলেজ গেটে উত্তেজনা সামাল দেওয়ার চেষ্টা করে পুলিশ। দুই পক্ষের আহত প্রায় আট থেকে দশজন সমর্থক।তাদের উত্তরপাড়া স্টেট জেনেরাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।দুই পক্ষের বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে উত্তরপাড়ার রাজা প্যারীমোহন কলেজ এ তৃণমূল ছাত্র পরিষদ ও এসএফআইয়ের মধ্যে তুমুল সংঘর্ষ হয় তৃণমূল ছাত্র পরিষদের অভিযোগ এস এফ আই রা প্রথমে কলেজে ঢুকে ছাত্র-ছাত্রীদের বার করে বেধড়ক মারে এমনকি কলেজ কর্মীরা বাধা দিতে আসলে তাদেরও বেধড়ক মারে এরপর খবর পেয়ে সবাই ছুটে আসলো দুই পক্ষের ব্যাপক সংঘর্ষ বাধে দুই পক্ষের বেশ কয়েকজন আহত হয় তাদের হাসপাতালে নিয়ে যেতে হয় দুই পক্ষের কয়েকজনকে পুলিশ আটক করেছে পুলিশ এসে অবস্থা সামাল দেয়