নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: উত্তর দিনাজপুর :: নিষিদ্ধ পল্লীতে এক যৌন কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর শহরের তিনপুল এলাকার নিষিদ্ধ পল্লীতে।

খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে ইসলামপুর থানার পুলিশ। মৃত যৌনকর্মীর নাম নতিফুন্নেসা। পুলিশ মৃতার স্বামী ফিরোজ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইসলামপুর থানার ইসলামপুর শহরের তিনপুল এলাকার নিষিদ্ধ পল্লীতে একটি ঘরেই শুয়ে ছিলেন যৌন কর্মী নতিফুন্নেসা ও তার স্বামী ফিরোজ আলম।

সকালে কেউই ঘুম থেকে না ওঠায় প্রতিবেশীরা ডাকাডাকি শুরু করে। তাতেও কেউই দরজা না খোলায় খবর দেওয়া হয় ইসলামপুর থানার পুলিশকে। পুলিশ আসলে দরজা ভেঙে যৌনকর্মী নতিফুন্নেসার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

সেসময়ও ওই ঘরের বিছানাতেই ঘুমিয়ে ছিল নতিফুন্নেসার স্বামী ফিরোজ আলম। ঘরের মধ্যে বিছানায় স্বামী ঘুমিয়ে থাকা সত্বেও কিভাবে স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করল তা নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।