উত্তপ্ত ভাটপাড়া ,পড়লো বোমা, নামলো পুলিশ

অবতক খবর, বারাকপুর : ফের উত্তপ্ত হয়ে উঠল ভাটপাড়া।এলাকা জুড়ে মুড়ি মুড়কির মত বোমাবাজি।কয়েকটি বাড়ি ক্ষতিগ্রস্ত। ঘটনাস্থলে বিশাল সংখ্যকপুলিশ বাহিনী নামানো হয়েছে। পুলিশ কমিশনার মনোজ ভার্মা নির্দেশে এলাকায় টহলদারি চলছে।

সরস্বতী পূজার দিন মেয়েরা সেজেগুজে বেরিয়েছিল । আর তখনই কিছু ছেলে, মেয়েদের দেখে অশ্রাব্য কথা বলে এতেই উত্তেজনার সৃষ্টি হয়। দুই পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। ২০১৯  এর লোকসভা ভোটের পর থেকে গন্ডগোল শুরু হলেও এখনো একই ভাবে চলছে।

এদিনের ঘটনাটি ঘটেছে ভাটপাড়া ছ ন. রেল সাইডিং-এ । ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মাকসুদ আলম জানান, ‘ছেলেদেরকে সামনে রেখে গন্ডগোল অন্যদিকে ঘুরিয়ে দেওয়ার চেষ্টা হচ্ছে।’ তিনি জানান, ‘যদি কেউ বোমাবাজি করে থাকে পুলিশ ব্যবস্থা নেবে। পুলিশ তদন্ত করুক এই বোমাবাজির সঙ্গে করা জড়িত। রাস্তাজুড়ে লাগানো হয়েছে সিসিটিভি ক্যামেরা , সিসিটিভি ক্যামেরার ছবি দেখেই দোষীদের শনাক্ত করতে পুলিশের কোন অসুবিধা হবে না।’

অর্জুন পন্থী ও ৯ নম্বর ওয়ার্ডের বিজেপির কাউন্সিলর রেখা সাউ  এনিয়ে কথা বলতে রাজি হননি, বিজেপি তরফ থেকে দাবি করা হয় যে  ছাত্রীদের অশ্রাব্য ভাষায় কথা বলেছে। এর প্রতিবাদ করাতে বোমাবাজি শুরু হয় উল্টো পক্ষ থেকে। পাল্টা জবাব দিতেই পাল্টা বোমাবাজি করেছে কিছু ছেলেরা বলে জানা গিয়েছে ।

সবমিলিয়ে ভাটপাড়া ৬ ন রেল সাইডিং এলাকা এখনো উত্তপ্ত। দুই পক্ষই এক অপরদিকে মারমুখী অবস্থানে রয়েছে। একদা সাংসদ অর্জুন সিং ঘনিষ্ঠ গোপাল রাউৎ যিনি ব্যারাকপুরের বিজেপি সংসদের সঙ্গে ছিলেন এখন তৃণমূলে যোগদান করেছেন। তৃণমূলের  নেতা গোপাল রাউৎ জানান অহেতুক গন্ডগোল বাঁধানোর চেষ্টা হচ্ছে, সমস্ত কিছু পুলিশের হাতে আমরা ছেড়ে দিয়েছি।