অবতক খবর,২৭ মার্চ,মলয় দে,নদীয়া:- আইএনটিটিইউসির উদ্যোগে আয়োজিত এক বিশেষ অনুষ্ঠানে উপস্থিত তৃণমূলের এক ঝাঁক শীর্ষ নেতৃত্ব। রবিবার শান্তিপুর ব্লক আইএনটিটিইউসির পক্ষ থেকে শান্তিপুর বাগআঁচড়া তড়িৎ সংঘের মাঠে এক স্বেচ্ছায় রক্তদান শিবির, মহিলা প্রীতি ফুটবল প্রতিযোগিতা, দুঃস্থদের বস্ত্র বিতরণ, এবং পথদুর্ঘটনা থেকে সচেতন করার পাশাপাশি যুবকদের হাতে তুলে দেওয়া হলো একটি করে হেলমেট। শান্তিপুর ব্লক আইএনটিটিইউসির এই একাধিক কর্মসূচিতে উপস্থিত থাকতে দেখা গেল, রাজ্য আইএনটিটিইউসির সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়কে।

এছাড়া উপস্থিত ছিলেন, নদীয়া দক্ষিণের তৃণমূল জেলা সভাপতি রত্না ঘোষ কর, জেলা পরিষদের সভাধিপতি রিক্তা কুন্ডু, শান্তিপুরের নবনির্বাচিত তৃণমূল বিধায়ক ব্রজকিশোর গোস্বামী সহ তৃণমূলের এক ঝাঁক শীর্ষ নেতৃত্ব। এছাড়া উপস্থিত থাকতে দেখা যায় ওই এলাকার সাধারণ মানুষ সহ শান্তিপুরের বিভিন্ন প্রান্তের কয়েক হাজার সাধারণ মানুষকে। যদিও শান্তিপুর ব্লকে এই প্রথম আইএনটিটিইউসির বৃহৎ কর্মসূচি, সংগঠন সূত্রে জানা গেছে জেলাব্যাপী শ্রমিকদের এই সংগঠন 1000 রক্তদানের লক্ষ্যমাত্রা ধার্য করেছে শান্তিপুর আজ তার সূচনা হলেও প্রতিদিন জেলার বিভিন্ন প্রান্তে শ্রমিকদের আয়োজিত রক্তদান অনুষ্ঠান চলবে ধারাবাহিকভাবে।

আইএনটিটিইউসির উদ্যোগে এই বিশেষ অনুষ্ঠানে আগত প্রত্যেক তৃণমূলের শীর্ষ নেতৃত্বদের পুষ্পস্তবক দিয়ে সংবর্ধনা জানায় শান্তিপুর আইএনটিটিইউসি সভাপতি সনৎ চক্রবর্তী। এদিন আইএনটিটিইউসির বিভিন্ন কর্মসূচির অনুষ্ঠানের শেষে রাজ্য আইএনটিটিইউসির সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায় কে জেলার বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া ঘটনা নিয়ে প্রশ্ন করলে সরাসরি সংবাদমাধ্যমকে এড়িয়ে যান । তিনি বলেন, বিরোধীরা কি বলছে তার থেকেও বড় কথা সাংবাদিকদের একটা অংশ এখন বিরোধীদের হয়েই কথা বলছে, এবং রাজ্য সরকারের বিরুদ্ধে অপপ্রচার করছে।

তবে আগামী 28 এবং 29 তারিখ বন্ধ প্রসঙ্গে তিনি বলেন ইস্যু সমর্থনযোগ্য হলেও বন্ধের বিরোধিতা করবে আইএনটিটিইউসি। সর্বনাশা বনধ কখনোই শ্রমিকের স্বার্থের পক্ষে হতে পারে না বলে তিনি মনে করেন।