অবতক খবর,২৭ ডিসেম্বর: ইসলামপুর শহর কংগ্রেস ও ব্লক কংগ্রেসের পক্ষ থেকে প্রদেশ কংগ্রেস ও জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে যে সদস্য সংগ্রহ অভিযান চলছে সেই সাংগঠনিক মিটিং হয় সেখানে আসেন।তাদের দাবি নতুন যারা তারাই সদস্যপদ গ্রহণ করেছে জাতীয় কংগ্রেসের।

আজ উত্তর দিনাজপুর জেলা কংগ্রেসের সভাপতি মোহিত সেনগুপ্ত এই সভায় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন টাউন কংগ্রেসের সভাপতি সুদীপ দত্ত ইসলামপুর বিধানসভার কংগ্রেসের হয়ে যে প্রার্থী ছিলেন সাদিকুল ইসলাম কংগ্রেস নেতা কাইজার চৌধুরী ও বিভিন্ন নেতা-নেত্রী আজকে উপস্থিত ছিলেন।

উত্তর দিনাজপুর জেলা কংগ্রেসের সভাপতি বলেন আসন্ন পৌরসভা নির্বাচনে ইসলামপুর কালিয়াগঞ্জ ডালখোলা এই তিনটি পৌরসভার পৌর ইলেকশন রয়েছে সেখানে তারা যথেষ্টই মজবুত।এবং তিনি আরো বলেন আসন্ন নির্বাচনে সিপিএমের জন্য দরজা খোলা রয়েছে। শিলিগুড়ি কর্পোরেশন নির্বাচনে কংগ্রেস ও সিপিএম জোট করে লড়ছে।

তিনি জানান তিনিও জেলাস্তরে জোট করে লড়তে চান। অপরদিকে তিনি আরো বলেন বিগত নিরিবাচনে ইসলামপুর পৌরসভা ডালখোলা পৌরসভা ও কালিয়াগঞ্জ পৌরসভা কংগ্রেসের দখলে ছিল তারা পুনরুদ্ধার করবেন যদি না পারেন তবে উপযুক্ত বিরোধীদলের ভূমিকা গ্রহণ করবেন।