অবতক খবর,৬ আগস্ট:বিবেকানন্দ সভাগৃহে আজ ইসলামপুর শহরে বেড়ে চলা যানজট সমস্যা নিয়ে মিটিং অনুষ্ঠিত হয়। এই মিটিংয়ে উপস্থিত ছিলেন মহকুমাশাসক সপ্তর্ষি নাগ, ইসলামপুর পৌরসভার পৌর প্রশাসক কানাইয়া লাল আগারওয়াল সহ ডিএসপি ট্রাফিক টি ভুটিয়া,ট্রাফিক ওসি সৌমিক চক্রবর্তী সহ এন ভি আই দপ্তরের আধিকারিক,পিডব্লিউডি আধিকারিক সহ বিভিন্ন দপ্তরের আধিকারিকরা।

আজকের এই মিটিংয়ে পৌর প্রশাসক কানাইলাল আগরওয়াল জানান, অবৈধভাবে যেখানে টোটো তৈরি হয় সেই সব জায়গায় হানা দেওয়া হবে এবং অবৈধ টোটো যে চলছে সেই টোটো যাতে না চলে সেগুলো দেখা হবে। পৌরসভা থেকে ৪০০ টোটোর পারমিশন দেওয়া হয়েছিল বলে তিনি জানান। একটি জয়েন টিম তৈরী করা হবে এবং তিনি বলেন, দোকানের সামগ্রী রাস্তার উপরে রাখাতে পথচলতি সাধারণ মানুষের ফুটপাত দিয়ে যাওয়া খুব অসুবিধা হয়ে পড়ছে, সেই বিষয়গুলো দেখা হবে।

মহকুমা শাসক বলেন, বেশ কিছু বিষয় নিয়ে আলোচনা হয়েছে। যেমন অবৈধ পার্কিং, অবৈধভাবে কিছু টোটো ও অবৈধ টোটো তৈরি হচ্ছে যেসব ইউনিটে,তাদের বোঝানো হবে এবং নাম বললে পরে ব্যবস্থা গ্রহণ করা হবে।
তিনি আরো বলেন, যেসব গাড়ি খুব জোরে চালায় সেসব বাইকের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে এবং বিভিন্ন পয়েন্ট চিহ্নিত করে স্পিড ব্রেকার লাগানো হবে।