অবতক খবর,সংবাদদাতা,ইসলামপুর,৪ঠা জুন :: ইসলামপুর পৌরসভা ও রেলের আধিকারিকরা যৌথ পর্যবেক্ষণ করলেন ইসলামপুর শান্তিনগর এলাকায়র রেল গেটের। বাসিন্দাদের দীর্ঘদিনের দাবি ছিল ওই রেল গেটে যাতে ফ্লাইওভার বা আন্ডার পাস হয়। সেইমতো ইসলামপুর পৌরসভা ও রেলওয়ে দপ্তর যৌথ উদ্যোগে এক পর্যবেক্ষণ করলো ওই রেলগেট এলাকায়। ওই রেলগেটের একপাশে বিহার ও অন্যপাশে ইসলামপুর শহর ও জাতীয় সড়ক অবস্থিত। ওই গেটে রেড গেট বন্ধ হলে যানজটের সৃষ্টি হয়। যার ফলে, নিত্যদিনের যে যানজট লেগেই থাকতো।

ফ্লাইওভার হলে সাধারণ মানুষ ও এলাকার বাসিন্দাদের খুব উপকার হবে বলে সাধারণ মানুষের অভিমত। ইসলামপুর পৌরসভার পৌর পিতা কানাইলাল আগরওয়াল বলেন, আজ সার্ভে করা হচ্ছে এবং পৌরসভার সম্মতি রয়েছে, এলাকার দীর্ঘদিনের দাবি ছিল, পর্যবেক্ষণ করে কি রিপোর্ট উঠে আসছে তার পরে কাজ করা হবে। অপরদিকে রেলওয়ে পর্যবেক্ষণ করতে আসা আধিকারিক জানান পর্যবেক্ষণ এর কাজ চলছে এক্ষুনি তিনি কিছু বলতে পারবেন না।

আজ ফিতা দিয়ে রেলের আধিকারিকরা মাপ যোগ করেন রেলগেটের দুই দিকে। অপরদিকে শান্তিনগর ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অসিত সেন জানান, দীর্ঘদিনের দাবি ছিল এই রেল গেটের উপর ফ্লাইওভার বা আন্ডারপাসের, রেলওয়ে আধিকারিকরা ও পৌরসভার যৌথ উদ্যোগে এই সার্ভে হচ্ছে, তারপর কাজ হবে। তিনি আরো বলেন এলাকার দুর্ভোগ দূর হবে এতে সত্যি আনন্দের বিষয়।