অবতক খবর,২১ জানুয়ারি: ইসলামপুর পৌরসভার পৌর প্রশাসক প্রশাসকের হুঁশিয়ারি জবর দখল করে ফুটপাত দোকানের সামগ্রী বাইরে বের করে রাখা থাকলে করার জন্য পৌরসভা অতি শীঘ্রই অভিযানের নামবে বলে জানালেন। ব্যবসায় সংগঠন সহ সাধারণ মানুষের এখন একটি দাবি যানজট মুক্ত শহর গড়ে তোলা।

ইসলামপুর পৌর প্রশাস মহকুমা প্রশাস ব্যবসায় সংগঠন একটি বৈঠক হয়েছিল এবং মাইকিংও বের করা হয়েছিল শহরজুড়ে ব্যবসায়ীদের সতর্ক করার জন্য রাস্তার ফুটপাত দখল করে দোকানের সামগ্রী যাতে না রাখা যাতে না রাখা হয়। কিন্তু সেই কেউ শুনছে না তাদের আসবাবপত্র বাইরে বের করে রাখার ও চিত্র পাওয়া যায় শহরজুড়ে এবং একথা স্বীকার করে নেন ব্যবসায়ী সংগঠনের নেতৃত্ব যত্রতত্র টোটোর অবৈধ পার্কিং ইসলামপুর শহরের যানজট বিচিত্র প্রতিনিয়ত পাচ্ছে ইসলামপুর শহরবাসী ইসলামপুর সবজি বাজার চত্বরে রাস্তা দখল করে সবজির দোকান নিয়ে বসে থাকার চিত্র পাওয়া যায়।

সুভাষ চক্রবর্তী ফিটোর জেনারেল সেক্রেটারি ও প্রতী প্রশস্ত ব্যবসায়ী সমিতির সম্পাদক জানান মাইকিং করা হয়েছিল কিছু দোকানদার তারা তাদের দোকানের সামগ্রী বাইরে রাখা বন্ধ করেছেন কিন্তু অনেক দোকানদারের এখনো রাখছে যারা এখনো রাখছেন তিনি সতর্ক করে বলেন যদি প্রশাসন পৌরসভা অভিযানের নামে তাহলে তারা দোকানদারের পাশে থাকবেন না তারা পৌরসভা ও প্রশাসনের পাশে দাঁড়াবেন।

ইসলামপুর পৌরসভার পৌর প্রশাসক মানিক দত্ত বলেন যানজট মুক্ত করতে আমরা ব্যবসায়ী সংগঠন প্রশাসন সহ পৌর প্রশাসন সবাইকে নিয়ে বসেছিলাম এবং সিদ্ধান্ত হয়েছিল বাইরে দোকানের সামগ্রী কেউ রাখবেন না। তবুও এখনও রাখা হচ্ছে আমরা খুব শীঘ্রই অভিযানের নামবো। এবং তার আগে একটি লিফলেট বিলি করা হবে শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার জন্য তবুও যদি কেউ না মানে তবে আমরা বাধ্য হয়ে অভিযানে নামবো।