অবতক খবর,২৯ ডিসেম্বর: ইসলামপুর থানার এলাকায় দুস্কৃতির আক্রমণে এক গৃহবধূর মৃত্যুর পাশাপাশি তার ছোট ছেলে ইমদাদ চৌধুরী আক্রান্ত হওয়ার পর মঙ্গলবার সন্ধ্যায় ইসলামপুর থানায় গিয়ে পুলিশের ভূমিকা নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেন বিধায়ক আব্দুল করিম চৌধুরী। তিনি বলেন, ইসলামপুর পুলিশ জেলা হলেও দুষ্কৃতী দমনে পুলিশের কোনো ভূমিকা নেই ।এছাড়া পুলিশ এলাকার শান্তিশৃঙ্খলা বজায় রাখতে ব্যর্থ ।

পুলিশের ভূমিকায় ক্ষোভ প্রকাশ করে করিম সাহেব বলেন, ছিনতাই পার্টি রামগঞ্জ থেকে শুরু করে পাটাগোড়া ,ঘোলাপাড়া ও গুঞ্জরিয়া পর্যন্ত যেসব তালিকাভুক্ত দুষ্কৃতী রয়েছে তাদেরকে আটক করা ।কিন্তু পুলিশ তা করেনি। পুলিশ ছয় জন কে আটক করে নিয়ে এসেছেন ।

তারা যেকোনো সময় বেরিয়ে যাবে ।লোক দেখানোর জন্য পুলিশ ওই কয়জন কে আটক করেছে ।তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন ,রাজ্যের মুখ্যমন্ত্রীর সাথে তার দাবি দাওয়া ইস্যুতে সহমত পোষণ করেননি ।তাই বলে কি ইসলামপুরে পুলিশ প্রশাসনও শাসকদলের বিধায়ককে সৌজন্য দেখাতে ভুলে গেছে।

বলঞ্চার ঘটনায় আমার ছোট ছেলে ইমরান চৌধুরি আক্রান্ত হয়। একজন গৃহবধূ মারা যান দুষ্কৃতী হামলায়। পুলিশ সৌজন্য দেখাতে আমাকে একটিবার ফোন পর্যন্ত করেনি। আমার তো মনে হয়, ইসলামপুর পুলিশ জেলার কর্মকর্তারা মমতা বন্দ্যোপাধ্যায় কে বদনাম করতে চেষ্ঠা করছে।