অবতক খবর,১০ নভেম্বরঃ ইসলামপুর কলেজে সংখ্যালঘু ছাত্রী হোস্টেলে চড়ে বেড়াচ্ছে গরু ছাগল । নিরাপত্তার অভাবে উদ্বোধনের ১০ বছর পরেও কোনো ছাত্রী থাকতে আছেনি ওই হোস্টেলে বোলে অভিযোগ । এ কারণে আগাছা ছেয়ে গিয়েছে বিল্ডিং এর একাংশ । কাজরত ভুতুড়ে বাড়িতে পরিণত হয়েছে হোস্টেলটি ।

অভিযোগ অপারকৃতভাবে হোস্টেল নির্মিত হওয়ার সরকারের কোটি কোটি টাকা জলে গিয়েছে। কলেজ সূত্রে জানা গিয়েছে ১৯৭১ সালে ইসলামপুর কলেজ স্থাপিত হয়েছে । সে থেকেই একটি গার্লস হোস্টেলের দাবি ছিল কারণ বহু দূর দূর থেকে অনেকে পড়াশোনা করার জন্য ইসলামপুর আছে। হোস্টাল হলে মেয়েদের উচ্চশিক্ষা ক্ষেত্রে সুবিধা হবে বলে অনেকের মনে করত। ২০১২ সালে হোস্টেলে উদ্বোধন করা হয়। দোতালা এই ভবনে ২০টি রুমে 40 জন ছাত্রী থাকার ব্যবস্থা আছে । কলেজের তৃণমূল ছাত্র পরিষদের নেতা মন্জর আলম বলেন ছাত্রী হোস্টেল একটু সাইড হয়ে গেছে তাই জন্য ছাত্রীরা আগ্রহী দেখাচ্ছে না। কিন্তু নতুন গভর্নিং বডি হবার পর সমস্যা সমাধান হবার সম্ভাবনা তিনি জানিয়েছেন।

অন্যদিকে জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বলেন কেউ আবেদন না করার জন্য এখন পর্যন্ত খালি রয়েছে তবে এই সমস্যার সমাধানের জন্য নতুন করে চিন্তা ভাবনা করে সমস্যা সমাধান করা হবে।