অবতক খবর,১৭ ডিসেম্বরঃ চলতি মাসের ১৫ তারিখে ইসলামপুর কলেজের থার্ড সেমিস্টারের পরীক্ষা বাতিলের ঘটনায় পরীক্ষার্থীদের মধ্যে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনাটি উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর কলেজের।

কলেজ কতৃপক্ষ সূত্রে জানা গিয়েছে কিছু অনিয়মের কারণে ১৫ তারিখে থার্ড সেমিস্টারের পরীক্ষা বাতিল করা হয়েছে। সেদিন প্রায় সাড়ে ৫ হাজার পরীক্ষার্থীরা পরীক্ষা দিয়ে ছিল। তবে সেই পরীক্ষা বাতিল করা হয়েছে এমনটাই ১৬ তারিখ শুক্রবার উত্তরবঙ্গ বিশ্ব বিদ্যালয় থেকে একটি নোটিশ এসেছে ইসলামপুর কলেজে। সেই নোটিশে উল্লেখ রয়েছে চলতি মাসের ১৫ তারিখের যে পরীক্ষা হয়েছিল সেই অনিয়মের কারণে বাতিল করা হয়েছে। এবং সেই পরীক্ষা জানুয়ারি মাসের ৩ তারিখে নেওয়া হবে জানা গিয়েছে।

তবে গণ টোকাটুকি কথা জিজ্ঞেস করা হলে তিনি এরিয়ে যান। এবং বিভিন্ন অনিয়মের কারণে হয়তো এই পরীক্ষা বাতিল করা হয়েছে।

তাহলে কি গণ টোকাটুকির কারণেই কি পরীক্ষা বাতিল করা হয়েছে বিভিন্ন মহলে উঠছে প্রশ্ন। কারণ কলেজ চত্বর থেকে শুরু করে কলেজের ভিতর পযন্ত এদিক ওদিক ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে জেরক্স করা বইয়ের কপি। এটাই প্রমাণ করে দিচ্ছে যে গণ টোকাটুকি হয়েছে। অন্যদিকে পরীক্ষা বাতিলের খবর ছড়িয়ে পড়তেই পরীক্ষার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এবং কিছু পরীক্ষার্থীরা জানিয়েছেন, এটা খুব দুঃখজনক ঘটনা। কারণ তারা ভালো ভাবে পড়াশোনা করে পরীক্ষা দিয়েছেন। তবে কিছু পরীক্ষার্থীদের জন্য তাদের পরীক্ষা বাতিল হয়েছে এতে তারা দুঃখিত। এবং রাতে এই পরীক্ষা বাতিল না করা হক এটাই দাবি তুলছেন তারা।