অবতক খবর,২৮  জুনঃ বুধবার ইসলামপুরে তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচার করতে হাজির হন রাজ্যসভার সাংসদ শান্তনু সেন ।তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন ,যে সরকার পরপর তিনবার মানুষের রায়ে সরকারে এসেছিলেন দল। রাজ্যে অত্যন্ত দক্ষ শিক্ষা দপ্তর আছে কেন্দ্রীয় সরকার না চাইলেও বাধ্য হয়েছে বারবার সেই দপ্তরের কাজকর্মকে পুরস্কৃত করেছে।রাজ্যপাল বিজেপির নির্দেশ মেনে সংবিধানিক প্রধান হয়েও পদের অবমাননা কর ছেন । বিজেপির মুখপাত্রের মতো কাজ করে রাজভবন কে ব্যবহার করেছেন । মানুষ তার যোগ্য জবাব দেবে ।

তৃণমূল কংগ্রেসের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় নির্বাচন ঘোষণা দিন আগের মুহূর্ত পর্যন্ত মানুষের রায় নিয়ে মানুষের মতামত মেনে প্রার্থী নির্বাচন করেছেন সেই প্রার্থী হয়ে প্রচার করাই হবে দলের সৈনিকের কাজ । করিম সাহেবকে দল অনেক সম্মান করেছেন তিনবার বিধায়ক করেছে মন্ত্রি করেছে তার পরেও তিনি নিজেকে সবার ঊর্ধ্বে মনে করলে দল যা ব্যবস্থা নেওয়ার নেবে। নিয়োগ দুর্নীতি মামলায় প্রসন্ন রায় নামে এক ব্যক্তির বাড়িতে দিলীপ ঘোষের কোটি টাকার সম্পত্তি দলিল পাওয়া যায় ।নিয়োগ দুর্নীতিতে শুভেন্দু অধিকারীর নাম জড়িয়েছে ।তার রেকমেন্ডেশনের ছ াপ্পান্ন নিয়োগ বাতিল হয়েছে অথচ ইডি সিবিআই তাদের ডাকে না। নির্বাচনের সময় যখন নির্বাচনের প্রচারে ব্যস্ত তখন কখনো অভিষেক বন্দ্যোপাধ্যায় কে কখনো অন্য তৃণমূলের নেতা নেত্রী কে শমন পাঠিয়ে বিব্রত করছে।পঞ্চায়েত নির্বাচনে তাদের বিসর্জন শুধু সময়ের অপেক্ষা ।সেটা উপলব্ধি করে তৃণমূল কংগ্রেসকে ব্যতিব্যস্ত করা এবং সামাজিক সম্মানানী করার জন্য মিডিয়া ট্রাযাল করছে।

প্রাকৃতিক দুর্যোগের কারণে তার বিরোধীদের ন্যূনতম রাজনৈতিক শালীনতাবোধ নেই বিরোধীরা, শারীরিক অসুস্থতা দুর্ঘটনা নিয়েও রাজনীতি করতে দ্বিধাবোধ করে না, আমরা দেখেছি বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি এর আগে মমতা বন্দ্যোপাধ্যায়কে বলেছিলেন বারমুডা পড়ান। মমতা বন্দ্যোপাধ্যায় এর হেলিকপ্টার কুচবিহারের নিচে নেমে গেলে তিনি পায়ের চোট পান অথচ ইন্ডিয়ান আর্মি বলছে তিনি তাদের আধিকারিকদের সাথে পায়ে হেঁটে প্রায় আধাঘন্টা সময় মিটিং করেছেন এই প্রশ্নে শান্তনু বাবু বলেন এমআরআই সিটি স্ক্যান তথ্যটি ভুল কি বলতে চাইছেন আপনারা । এভাবেই তিনি ভারতীয় সেনাবাহিনীর দেওয়া তথ্য নস্যাৎ করে দেন।