অবতক খবর,৮ জানুয়ারি: ইসলামপুরে আইন শৃঙ্খলা ভেঙে যাওয়ার অভিযোগে এবং প্রকৃত দুষ্কৃতীদের গ্রেফতারের দাবি জানিয়ে ইসলামপুর থানার সামনে সিপিআইএমের পক্ষ থেকে বিক্ষোভ দেখানোর পাশাপাশি একটি ডেপুটেশন ইসলামপুর থানার ওসির কাছে জমা দেওয়া হয়।

সিপিআইএমের জেলার নেতা সপন গুহ নিয়োগী অভিযোগ করে বলেন, সম্প্রতি ইসলামপুরে আইন-শৃঙ্খলা একদম ভেঙে গিয়েছে। সাধারণ মানুষের কাছ থেকে চুরি ছিনতাই ঘটেই চলছে। অপরদিকে পুলিশ দুষ্কৃতী ধরার নামে বেকসুর নিরপরাধ মানুষদেরকে তুলে নিচ্ছে, বাদ নাই ছাত্র।

তিনি এক ঘটনা তুলে ধরে বলেন, সম্প্রতি ইসলামপুরের বলেন চাই এলাকায় এক দম্পতি কাছ থেকে দুষ্কৃতীরা ছিনতাই করে থাকে। ওই ঘটনায় দুষ্কৃতীদের মারধরে পরবর্তীতে এক মহিলার মৃত্যু হয়ে যায়। তার পাশাপাশি একই দিন ইলাকা থেকে একটি অনুষ্ঠানে যাওয়ার পথে ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরীর উপরে হামলা করা হয়। সে অল্প জন্য বেঁচে যান। এসব ঘটনায় প্রকৃত দুষ্কৃতীদের গ্রেফতার না করে সাধারণ বেকসুর মানুষ জনকে গ্রেফর করা হয়েছে।

তাই পুলিশের কাছে আইন-শৃঙ্খলা ঠিক করার দাবি এবং প্রকৃতি ও দুষ্কৃতীদেরকে গ্রেফতার করে শাস্তির দাবি তার জানিয়েছেন এবং যেসব মানুষদেরকে বিনা কারণে আটক করা হয়েছে বা গ্রেফতার করা হয়েছে তাদের ছেড়ে দেবার দাবি তারা করেছেন।