অবতক খবর,৬ জানুয়ারি:: বারাসাত হাটখোলা বাজার সংলগ্ন বস্তিতে কয়েকশো পরিবারের বাস। দীর্ঘদিন ধরেই তারা ঝাঁপের চালা টিনের ঘরে বসবাস করে আসছে। বহুবার প্রশাসনের কাছে এক টুকরো ছাদের ঘরের আশায় আবেদন করলেও তা সুরাহা হয়নি। শেষ পর্যন্ত বারাসাতের বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তী তাদের জন্য আবাসনের পরিকল্পনা করেন। পরিকল্পনা হলেও আটকে ছিল জমি জটের কারণে। শেষ পর্যন্ত জমিজট কাটিয়ে বস্তিবাসীর দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে হাটখোলা বস্তিতে ইন্দিরা কলোনি আবাসন করার উদ্যোগ নিলেন বারাসাতের বিধায়ক।

বৃহস্পতিবার বিকেলে আবাসন জন প্রকল্পে হাটখোলা বস্তিতে ইন্দিরা কলোনি আবাসনের শিলান্যাস করলেন বারাসাতের বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তী। উপস্থিত ছিলেন বারাসাত পৌরসভার মুখ্য প্রশাসক সুনীল মুখার্জী, সংসদীয় বারাসাতে তৃনমূলের সভাপতি অশনি মুখার্জি, বারাসাতের উপ মুখ্য প্রশাসক সমীর তালুকদার, বারাসাত শহর তৃণমূল সভাপতি অরুণ ভমিক সহ বিশিষ্টজনেরা।

বিধায়ক জানান, দীর্ঘদিন ধরে বস্তিবাসীরা তাকে আবেদন জানিয়েছিলেন আবাসনের জন্য। শেষমেষ শিক্ষা দপ্তরের সাথে জমিজট কাটিয়ে ইন্দিরা আবাসন করার পরিকল্পনা করা হয়েছে। আজ তার শিলান্যাস হলো। পরবর্তীতে KMDA আবাসনের নকশা তৈরি করে প্রয়োজনীয় অর্থ বরাদ্দ করে কাজ শুরু করবে