অবতক খবর,২৬ মে,কলকাতা,সুমিত: বুধবার ইডেনে আইপিএলের এলিমিনেটরে মুখোমুখি হয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও লখনউ সুপার জায়ান্টস। সেই ম্যাচ ঘিরে শহরজুড়ে ছিল উন্মাদনা। ১৪ রানে ম্যাচ জিতে কোয়ালিফায়ার টু-তে জায়গা করে নিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ফাইনালের টিকিট পেতে শুক্রবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মাঠে নামবেন বিরাট কোহলি-ফাফ ডুপ্লেসিরা। বুধবার আইপিএলের হাইভোল্টেজ ম্যাচ চলাকালীন ইডেনে বসেই চলছিল বেটিং চক্র গ্রেফতার করল লালবাজারের গুন্ডাদমন শাখা।

সেই অভিযোগে ৫ জনকে গ্রেফতার করল লালবাজারের গুন্ডাদমন শাখা। পুলিশের দাবি ম্যাচ চলাকালীন ইডেনে বসে বেটিং চক্র চালাচ্ছিলেন তিনজন। খবর পেয়ে ইডেন গার্ডেন্সের এফ ওয়ান ব্লক থেকে তাঁদের পাকড়াও করে পুলিশ। তাঁদের জেরা করে নিউ মার্কেটের একটি গেস্ট হাউস থেকে আরও ২ জনকে গ্রেফতার করা হয়। ধৃত ৫ জনই বিহারের দ্বারভাঙার বাসিন্দা। ধৃতদের কাছ থেকে ৭টি মোবাইল ফোন উদ্ধার হয়েছে। বেটিং চক্রে আর কেউ জড়িত কিনা খতিয়ে দেখছে পুলিশ।
ব্যবহার করত রাউটার
পুলিশ সূত্রে খবর, বিহারের ৫ জনের দলটির টার্গেট ছিল আইপিএলের হাইভোল্টেজ ম্যাচ। এইসমস্ত ম্যাচ যেখানে থাকত সেখানেই পৌঁছে যেত এই বেটিং গ্যাং। দ্রুত ফলাফল জানতে মাঠের মধ্যে ও মাঠের বাইরে দু জায়গা থেকেই অপারেট করা হত বেটিং চক্র। মাঠে ইন্টারনেট সংযোগ পেতে এরা ব্যবহার করত রাউটার। গতকাল ইডেনে সাদা পোশাকে থাকা পুলিশের সন্দেহ হয় তিন যুবককে ম্যাচ দেখার বদলে ঘনঘন মোবাইল ফোনে চোখ রাখতে দেখে। জিজ্ঞাসাবাদে অসঙ্গতি মেলায় গ্রেফতার করা হয়।