অবতক খবর,২৫ জুলাইঃ ইডি’র ভয়ে অসুস্থ হয়ে পড়া প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এর দ্রুত আরোগ্য কামনায় যজ্ঞ অনুষ্ঠান। পুরাতন মালদা ব্লক ও শহর কংগ্রেসের উদ্যোগে। সোমবার বিকেলে পুরাতন মালদা থানার বুলবুল চন্ডি মোড়ে বিবেকানন্দ স্ট্যাচুর সামনে এই যজ্ঞ অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুরাতন মালদা বিধানসভা কেন্দ্রের প্রাক্তন কংগ্রেস বিধায়ক অর্জুন হালদার, ছাত্র পরিষদের সভাপতি মান্তূ ঘোষ পুরাতন মালদা ব্লক ও শহর কংগ্রেসের জেলা নেতৃত্বরা।

এই বিষয়ে পুরাতন মালদা বিধানসভা কেন্দ্রের প্রাক্তনকংগ্রেস বিধায়ক অর্জুন হালদার জানান আমরা দেখলাম ভারতের গোয়েন্দা সংস্থা ইডি আজকে প্রাক্তন রাজ্যের শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় কে এসএসসির দুর্নীতি অভিযোগে গ্রেফতার করেছে । এবং তারপরে তিনি শারীরিক অসুস্থ হয়ে পড়েছেন এবং বর্তমানে তার চিকিৎসা চলছে।

আমরা আজকে এই যোগ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে আমরা মাননীয় প্রাক্তন রাজ্যের শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করি। পাশাপাশি তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ইডির সামনাসামনি হয়ে বাস্তব সত্যটা তুলে ধরুন।

বর্তমানে এই রাজ্য সরকার তারা টাকার পাহাড়ে পরিণত হয়েছে। অনেক নেতা নেত্রীরা এই দুর্নীতির সাথে জড়িয়ে পড়ছেন অসহায় বেকার মানুষের যুবকদের প্রচুর টাকা তারা নয় ছয় করছেন। তাই সত্যটা আসাটা খুব জরুরী।