ইছাপুর দেবিতলা ঘাটে আসলেন পরিবহন মন্ত্রী স্নেহাসীষ চক্রবর্তী

অবতক খবর,২৩ সেপ্টেম্বরঃ আজ ইছাপুর দেবিতলা ঘাটে আসলেন পরিবহন মন্ত্রী স্নেহাসীষ চক্রবর্তী। তিনি ইছাপুর অঞ্চলে তিনটে ঘাট সাংসান করেছেন রাজ্য সরকারের তরফ থেকে, তার মধ্যে দেবিতলা ঘাট একটি।

সেই ঘাটে তিনি ইন্সপেকশন করতে আসলেন , তাছাড়াও তিনি লঞ্চে করে ব্যারাকপুর শিল্পাঞ্চল ঘাট গুলি পরিদর্শন করছেন। এ বছর পুজোয় পরিবহন মন্ত্রী বিশেষভাবে জানালেন কলকাতা বিভিন্ন বড় বড় মার্কেট গুলিতে কেনাকাটার জন্য শপিং স্পেশাল বাস করা হয়েছে রাজ্য সরকারের তরফ থেকে।

পুজো পরিক্রমা করার জন্য প্যাকেজ টুর করেছি। কলকাতায় যত নামিদামি পুজো আছে সমস্ত পুজো ওই বাসে দেখানো হবে এবং বনেদি বাড়ি যেসব পুজো আছে সেই সব পূজোও দেখানো হবে, তাছাড়া কলকাতার বাইরেও বিভিন্ন পুজো এই প্যাকেজের মধ্যে দেখানো হবে এই পুজোয় মানুষ ঠাকুর দেখা এবং শপিং করার জন্য প্রায় ১০০ বাস ২৫ তারিখ থেকে নামিয়ে দেওয়া হয়েছে রাজ্য সরকারের তরফ থেকে এবং পুজোর পর আরো 120 বাস নামানো হবে।

কর্পোরেশনের হাতে বেশ কিছু বাস বসেছিল সেই সব বাসগুলোই ঠিক করে নামানো হচ্ছে। নোএন্টির বাইরে যেসব জায়গাগুলো আছে কলকাতায় সমস্ত জায়গায় সারারাত বাস চলবে। সমস্ত ডিপো গুলিতে বাস চালক এবং বাস কর্মীদের স্বাস্থ্য পরীক্ষা এবং হেলথ চেকআপ হচ্ছে। এমনটাই আজ জানালেন পরিবহন মন্ত্রী।