অবতক খবর,৪ সেপ্টম্বর: ১) বিশ্বভারতী প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন,রবীন্দ্রনাথের সারাজীবনের সাধনার প্রতীক বিশ্বভারতী। বাংলার মানুষের স্বভিমানের জায়গা।আর সেই যায়গাকেও রাজনীতির আখড়া বানানো হচ্ছে। যারা সব জায়গায় থেকে বিলুপ্ত সেই কমিউনিস্টরা এটা করছে। তাদেরকে অক্সিজেন দিচ্ছে এই সরকার। সারা বিশ্বে এরজন্য বাংলার বদনাম হচ্ছে।

২) বাংলাদেশী নাগরিক – বাংলায় বহুদিন ধরেই অনুপ্রবেশ চলছে। পুলিশকে অকম্মা করে দেওয়া হয়েছে তাই দেশ বিরোধী এই কাজ চলছে। পুলিশ আর্থিক লেনদেনের সাথে যুক্ত হয়ে যাচ্ছে। দেশের স্বার্থে এই বিষয়ে কঠোর হওয়া উচিত।

৩) বিজেপির পুজো – বিজেপি কোনো পুজো দখল করে না। উদ্যোক্তাদের সহযোগিতা করা হয়। গতবার EZCC তে বিজেপির মহিলা শাখার উদ্যোগে পুজো করা হলেও এবার এখনও পর্যন্ত
সেইরকম কোনো পরিকল্পনা নেই।

৪) মমতা বন্দোপাধ্যায়ের আদলে দুর্গামূর্তি – মানুষ যখন ধীরে ধীরে ভগবানের পর্যায়ে চলে যায় তখন আমাদের ছেড়ে চলে যায়। আমার মনে লুপ্ত হওয়ার সময় এসেছে তাই তিনি কর্মীদের জানিয়ে দিচ্ছেন তানাহলে তারা দেবতার পর্যায়ে কেন বসাবে।

৫) সোনারপুরে হাফ প্যান্ট পরে ভ্যাক্সিন নিতে গিয়ে ভ্যাক্সিন পেলেন না একব্যক্তি – ভ্যাক্সিনের জন্য কোনো ড্রেস কোর্ড আছে কিনা আমার জানা নেই। হয়ত কাটমানি পাননি তাই এই পরিস্থিতি হয়েছে।