অবতক খবর,১৮ জানুয়ারি,মালদা:- ইংরেজবাজার পঞ্চায়েত সমিতির চারজন বিজেপি সদস্য দলত্যাগ করে তৃণমূলে যোগদান করলেন । মালদা শহরের স্টেশন রোড এলাকায় তৃণমূলের জেলা কার্যালয়ে এই যোগদান কর্মসূচী অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন রাজ্যের সেচ ও উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন, তৃণমূলের জেলা সভাপতি তথা বিধায়ক আব্দুর রহিম বক্সি, দলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি জেলা সভাপতি শুভদীপ সান্যাল, মালদা জেলা পরিষদের শিক্ষা কর্মদক্ষ প্রতিভা সিংহ, ইংরেজবাজার পঞ্চায়েত সমিতির সভাপতি লিপিকা বর্মন ঘোষ সহ অন্যান্যরা।

এদিন বিজেপি দল ছেড়ে আসা পঞ্চায়েত সমিতির সদস্য সাধন মন্ডল, সত্যরাম মন্ডল, পায়েল সরকার এবং দুম্পি সাহার হাতে তৃণমূলের পতাকা তুলে দেন মন্ত্রী এবং দলের জেলা সভাপতি।

বিজেপি দল ছেড়ে আসা ইংরেজবাজার পঞ্চায়েত সমিতির চার সদস্যদের বক্তব্য ,  ওই দলে থেকে কোন কাজ করা যাচ্ছে না। অথচ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি মানুষের জন্য ঢালাও একের পর এক সরকারি প্রকল্পের মাধ্যমে উন্নয়ন করে চলেছেন ।

আমরা দীর্ঘদিন ধরে বিজেপির হয়ে জনপ্রতিনিধিত্ব করলেও আমাদের কাজ করার কোন সুযোগ দেওয়া হয় নি ওই দলের তরফ থেকে।  পাশাপাশি ন্যূনতম সম্মানটুকু আমাদের মেলে নি । তাই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সৈনিক হিসাবে  আমরা তৃণমূল থেকে মানুষের জন্য কাজ করতে আগ্রহ প্রকাশ করেছি। এরপরই এদিন তৃনমূলে যোগদান করি।