অবতক খবর , সংবাদদাতা , আসানসোল :- আসানসোল পৌরনিগমে পৌর প্রশাসক বসানো হল। এদিন প্রশাসক বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার নিলেন জিতেন্দ্র তিওয়ারি।এর পাশাপাশি প্রশাসক বোর্ডের আটজন সদস্যও দায়িত্ব নিলেন।এদিন চেয়ারম্যান জিতেন্দ্র তিওয়ারি সহ সকল সদস্যকে তৃণমূলের তরফে সংবর্ধনা জানানো হয়েছে।

জানা গিয়েছে, রাজ্য সরকারের তরফে আসানসোল পৌরনিগমে ৯ সদস্যের প্রশাসক বোর্ড গঠন করে দায়িত্ব দেওয়া হয়েছে। প্রশাসক বোর্ডের চেয়ারম্যান জিতেন্দ্র তিওয়ারিকে করা হয়েছে।এদিনই তিনি প্রশাসকমণ্ডলীর দায়িত্ব গ্রহণ করেন ,ওনাকে কেন্দ্র করে অনুগামীদের ভীড় ছিল চোখে দেখার মতো ।  তার অনুগামীরা বিলি করেন কমপক্ষে হাজার বিশেক মিষ্টি , আবিরে গোটা পথ যেন সবুজ রাস্তায় পরিণত হয়েছে।

তিনি দায়িত্বভার নিয়ে ঘোষণা করেন , যে পুজো কমিটি সাস্থ বিধি মেনে পুজো করবে , তাদের ভ্যাকসিন পুজো পুরস্কার দেবে আসানসোল পৌরসভা।

এর পাশাপাশি প্রশাসক বোর্ডের অমরনাথ চ্যাটার্জি, অভিজিৎ ঘটক, দিব্যেন্দু ভগৎ, মীর হাসিম, অঞ্জনা শর্মা, পূর্ণশশী রায়, অশোক রুদ্র এবং শ্যাম সোরেন রাও দায়িত্ব নিলেন। এদিন পৌরনিগমে সকলকেই তৃণমূলের তরফে মালা পরিয়ে সংবর্ধনা জানানো হয়েছে।