নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর ::মুম্বাই ::৪ ফেব্রুয়ারী ::মাঝে খবর ছিল যে ঋষি কাপুর নিউইয়র্ক থেকে ক্যানসারের চিকিৎসা শেষে দেশে ফিরলে রণবীর-আলিয়ার চার হাত এক করবেন। ঋষি কাপুর দেশে ফিরেছেন। তবে এখনো বাজেনি এই দুই পরিবারে বিয়ের সানাই।

তবে বিটাউনে চাপা খবর, এ বছরই নাকি রণবীর এবং আলিয়া বিয়ের সাতপাকে বাঁধা পড়বেন। তবে এর আগেই তাঁদের মধুচন্দ্রিমা ঘিরে নতুন গুঞ্জন এখন বিটাউনের আকাশে বাতাসে।বলিউডে জোর রব, আলিয়া ও রণবীর বিয়ের পর কোথায় মধুচন্দ্রিমা বানাবেন, সেই সন্ধানে আছেন।

এই প্রেমিক যুগল নাকি তিনটি রোমান্টিক স্থান তাঁদের হানিমুনের জন্য খুঁজে বের করেছেন। ওয়েস্ট ইন্ডিজের বাহামাস, ফিনল্যান্ড ও সুইজারল্যান্ডের গস্টাড শহর। সব্যসাচীকে দিয়ে নাকি লেহেঙ্গার ডিজাইনও করেছেন।

বেশ কিছুদিন আগে আলিয়া-রণবীরের ‘ডেস্টিনেশন ওয়েডিং’ ঘিরে খবর উঠে এসেছিল। খবর ছিল, কাশ্মীরে এই যুগল নাকি মালা বদল করবেন। আলিয়ার জন্যই নাকি কাশ্মীরকে বেছে নেবেন তাঁরা।

এই বলিউড সুন্দরী কাশ্মীরের নৈসর্গিক সৌন্দর্য দারুণ ভালোবাসেন। ২০১৭ সালে আলিয়া যখন ‘রাজি’ ছবির শুটিংয়ে কাশ্মীরে আসেন, তখন থেকেই এ রাজ্য তাঁর পছন্দের তালিকায় এক নম্বরে।

করণ জোহরও আলিয়া ভাটকে বিয়ের বিষয়ে প্রশ্ন করেছেন। তবে একটু ঘুরিয়ে। বললেন, ‘কখনো ভেবেছিলে কারিনা তোমার ননদ হবে?’ শুনে দর্শকসারিতে বসা সবাই চিৎকার করে বলেছেন, এ প্রশ্ন শুধু করণ জোহরের নয়, এ প্রশ্ন তাঁদের সবার। অন্যদিকে প্রশ্ন শুনে আলিয়ার লজ্জা আরও গাঢ় হয়।

তিনি কিছুই বলেননি। নীরবতা ভেঙে কারিনা বলেছিলেন, ‘তা যদি হয় (আলিয়া আর রণবীরের বিয়ে), তবে আমি সবচেয়ে খুশি হব।’

অবশ্য ইন্ডিয়া টাইমসের প্রতিবেদন অনুযায়ী, আলিয়া ভাটকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, ‘এসব খবর উড়তে থাকুক। আমি কিছুই বলব না।’