আমার ডেড বডির উপর দিয়ে এনপিআর করতে হবেঃ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

অবতক খবর,  উত্তর ২৪ পরগণাঃ মঙ্গলবার উত্তর ২৪ পরগনার বনগাঁর জনসভায় দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পুরভোটের আগে মতুয়া ও হিন্দু ভোট এককাট্টা করতে এদিন তিনি সোচ্চার ছিলেন। বক্তব্যের শুরু থেকে শেষ পর্যন্ত কার্যত মতুয়া, অনুকুলৃ ঠাকুর, লোকনাথ, তারকেশ্বর, তারাপীঠ, দক্ষিণেশ্বর ও কালীঘাট মন্দিরেই আটকে ছিলেন। সঙ্গে এনআরসি, সিএএ ও এনপিআর নিয়ে বিজেপিকে আক্রমণ করেন। দুপুর একটায় মুখ্যমন্ত্রী হেলিকপ্টার থেকে নেমে মঞ্চে ওঠেন। পৌনে দুটো নাগাদ নদিয়ার উদ্দেশ্যে পাড়ি দেন।

তৃণমূল সুপ্রিমো নিজের বক্তব্যের মাঝেই বলে ওঠেন, দলের নীচু তলার নেতাদের ভাল না লাগলে ওদের কাছে আপনারা যাবেন না। নিচুতলার নেতারা দল চালায় না। দল চালাই আমরা। এমনভাবেই মুখ্যমন্ত্রী নিজের বক্তব্যের মাঝে দলের কর্মীদের কড়া বার্তা দিয়ে দেন ।

পাশাপাশি তিনি বলেন দলিত, মুসলিম, খ্রিস্টান এদের উপর সবথেকে বেশি অত্যাচার করছে বিজেপি। সিএএ, এনআরসি, এনপিআর এরাজ্যে করতে দেব না। এনআরপি অন্য রাজ্য মেনে নিয়েছে। এটা এনআরসি’র প্রথম ধাপ। এটা আমরা করতে দেব না। আমার বুকের পাটা আছে। কোন কিছুই আমরা এরাজ্যে করতে দেব না। কিছু করতে হলে আমার ডেড বডির উপর দিয়ে করতে হবে।