অবতক খবর,৭ জানুয়ারি,বগুলা,নদীয়া: “আমরা কোন চোর কে আমাদের হাসপাতালে চাইনা”এবার শক্তিনগর জেলা হাসপাতালে রক্ত কেলেঙ্কারিতে অভিযুক্ত কৌস্তব কুন্ডু কে স্বাস্থ্য দপ্তর থেকে বগুলা হাসপাতালে স্থানান্তরিত করায় হাসপাতাল ঘিরে বিক্ষোভ এলাকাবাসীর। উল্লেখ্য, কয়েক মাস আগে শক্তিনগর জেলা হাসপাতালে ব্লাড ব্যাংকের কালোবাজারিতে নাম জড়িয়ে পড়ে কৌস্তব কুন্ডু সহ আরো এক ব্লাড ব্যাংক কর্মীর।

সেই ঘটনাকে ঘিরে রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে কৃষ্ণনগর শহর। বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দোষীদের শাস্তির দাবিতে জেলা শাসক এবং জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিকের কাছে লিখিত ডেপুটেশন জমা দেওয়া হয়। মূলত ওই তুই অভিযুক্তকে শক্তিনগর জেলা হাসপাতাল ব্লাড ব্যাঙ্ক থেকে স্থানান্তরিত করে একজনকে নবদ্দীপ হাসপাতাল এবং অন্য জনকে হাসপাতালে পাঠানো হয়। এই খবর এলাকাবাসীর কাছে পৌঁছাতে বগুড়া এলাকার মানুষজন হাসপাতাল ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে। গতকাল রাতে দীর্ঘক্ষন চলে এই বিক্ষোভ।

বিভিন্ন ভাবে পোস্টার মারা হয় যেখানে লেখা রয়েছে আমরা কোন চোরকে আমাদের হাসপাতালে ব্লাড ব্যাংকে চাইনা। তাদের দাবি যেখানে রক্ত সংকটে বিভিন্ন রোগীরা মৃত্যুর সঙ্গে লড়াই করে সেই পরিস্থিতিতে রক্ত বিক্রি করা নিকৃষ্ট মানসিকতার কোন কর্মী আমাদের হাসপাতালে আসুক এটা আমরা কখনই মেনে নেব না।