অবতক খবর,৩১ ডিসেম্বরঃ ইন্টারন্যাশনাল বি, জি ক্যারাটে চ্যাম্পিয়নশিপ। ঢাকা, সাভার ,বাংলাদেশ। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (B.K.S.P.) এর ব্যবস্হপনায় ও বাংলাদেশ গোজু রিয়ু ক্যারাটে ফেডারেশনের তত্বাবধানে আয়োজিত হলো ” মুক্তিযোদ্ধা শহীদ আসান উল্লাহ মাষ্টার ইন্টারন্যাশনাল বি. জি.ক্যারাটে চাম্পিয়নশিপ 2022″ ডিসেম্বর 28 ও 29 তারিখে।এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দেশ হিসেবে উপস্থিত ছিল ভারত, নেপাল, শ্রীলঙ্কা, ভুটান ও আয়োজক বাংলাদেশ।

ভারতের বিভিন্ন প্রান্ত থেকে প্রায় শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করে।মুর্শিদাবাদ জেলার ডোমকল ক্যারাটে এসোসিয়েশনের পক্ষে সেনসাই মাহাতাব শেখের প্রশিক্ষনে সাতজন এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।উল্ল্যেখযোগ্য ফলাফল করে সপ্তমবর্ষীয় বালক বিভাগের “কাতা” ইভেন্টের একমাত্র স্বর্ণপদক বিজয়ী এসোসিয়েশনের প্রধান শাখা ডোমকলের রোমান রেজা এছাড়াও ওই শাখার সপ্তম,একাদশ ও দ্বাদশ বর্ষীয় বালক বিভাগে “কাতা” ও “কুমিতে” ইভেন্টে একটি করে সিলভার ও ব্রোঞ্জ পদক অর্জন করেছে , জান্নাতুল নাঈম সেখ, তানিশ আকতার ও মারুফ ইখতিয়ার।

ব‍্যক্তিগত দশম ও ত্রয়োদশ বর্ষীয় বালিকা বিভাগের “কাতা” ও “কুমিতে” ইভেন্টে দুটি করে সিলভার ও ব্রোঞ্জ পদক অর্জন করেছে ডোমকল ক‍্যারাটে এসোসিয়েশনের পক্ষে ইসলামপুর শাখার অন্বিতমা বিশ্বাস ও ভূমিকা দেবনাথ ।রানীনগর শাখার রেহান আলীও “কাতা” ও “কুমিতে”-তে একটি সিলভার ও ব্রোঞ্জ পদক অর্জন করেছে।

আবারো ডোমকল ক্যারাটে এসোসিয়েশন আন্তর্জাতিক ক্যারাটে জগতে স্বমহিমায় নিজেদের অবস্থান উজ্জ্বল করে রাখলো।