অবতক খবর,২১ মেঃ আবারও কেরালায় কাজে গিয়ে মৃত্যু হল মু্র্শিদাবাদের এক পরিযায়ী শ্রমিকের মৃত্যু হল। মৃতের নাম আশরাফুল মিঞা, বয়স ৩৪ বছর । তার বাড়ি রানীনগর থানার কাতলামারী পাঠানপাড়া এলাকায়। সাত মাস আগে কেরালায় কাজে গিয়েছিল। সেখানে জ্বর হয়ে অসুস্থ হয়ে পড়লে সহ কর্মীদের তৎপরতায় তাকে বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে ICU তে ভর্তি থাকা অবস্থায় শুক্রবার সন্ধ্যায় তার মৃত্যু হয়। মৃত্যুর খবর গ্রামের বাড়িতে পৌছাতেই পরিবারের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। অভাবের সংসার। দেশে কাজ না থাকায় রোজগারের তাগিদে কেরালায় পাড়ি দিয়েছিলেন। বাড়িতে স্ত্রী এবং দুই মেয়ে রয়েছে। বড়ো মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। ছোট মেয়ে পড়াশোনা করে।

কেরালার সহকর্মীরা এবং গ্রামের মানুষ মিলিতভাবে চাঁদা তুলে দেহ আনার ব্যবস্থা করে। আজ রবিবার বিকেলে কাতলামারী পাঠানপাড়া এলাকায় দেহ এসে পৌঁছাতেই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের একমাত্র রোজগেরে সদস্য ছিলেন আশরাফুল মিঞা। স্ত্রী ,দুই মেয়েকে রেখে অকালে চলে গেলেন। এখন কিভাবে সংসার সামলাবেন তা ভেবেই কুল পাচ্ছে না মৃতের স্ত্রী। সরকারি সহযোগিতার আবেদন করেছেন মৃতের স্ত্রী।