অবতক খবর,২৪ মে:মঙ্গলবার মুর্শিদাবাদ জেলা কার্যালয়ে সাংবাদিক বৈঠকে বহরমপুর এর সংসদ অধীর রঞ্জন চৌধুরী বললেন পশ্চিমবঙ্গের তৃণমূল সরকার তারা অনেক বাহানা দিচ্ছে কার্যালয়ে তেলের দাম তারা কমাচ্ছে না অধীর চৌধুরী দিদির উদ্দেশ্যে বলেন আপনি লোককে ধর্ম শেখানোর আগে নিজে ধার্মিক হন।

তিনি দিদির উদ্দেশ্যে বললেন, আপনি কেন পশ্চিমবঙ্গের বাজারে জিনিসপত্রের এই অগ্নিগর্ভ মূল্যবৃদ্ধি তা কেন নিয়ন্ত্রণে আনতে পারছেন না কারণ পশ্চিমবঙ্গে মজুদদারি হচ্ছে পশ্চিমবঙ্গের অসাধু ব্যবসায়ীরা আপনার দলকে চাঁদা দিয়ে মাল মজুদ করে চড়া দামে বাজারে বিক্রি করছে যে কারণে ছেলের সঙ্গে সম্পর্ক যেগুলির নাই সেই জিনিসপত্রের দাম বাজারে আগুন।

আজকে বাজারে সবজি থেকে সবকিছুর দাম বেড়ে যাচ্ছে কই আপনারা তো তার বিরুদ্ধে কোনো পদক্ষেপ নিচ্ছেন না আপনারা দর্শক হয়ে থাকছেন আপনার দায়িত্ব আছে সেই দায়িত্ব আপনি পালন করছেন না বললেন বহরমপুর সংসদ অধীর রঞ্জন চৌধুরী তিনি আরো বলেন পশ্চিমবঙ্গে একের পর এক আপনি টেক্স বাড়িয়ে চলেছে ন। আজকে বিদ্যুৎ এর খরচ পশ্চিমবঙ্গে দিনের পর দিন বেড়ে চলেছে জমি কেনাবেচার খরচ বাড়ছে ভ্যাটের খরচ বাড়ছে পশ্চিমবঙ্গ সরকার কোথায় রেয়াত করছে ন।

কিন্তু যখন তার নিজের ভাগ থেকে দেওয়ার কথা বলা হচ্ছে তখন তিনি বলছেন আমার কাছে পয়সা নাই। এই দ্বিচারিতা বাংলার মানুষ বরদাশ্ত করবেন না বলে তিনি জানান। অধীর চৌধুরী বলেন দিদি আপনি বেহিসেবি খরচ করছেন কিন্তু রোজকার করতে পারছেন না সেই কারণে বাংলার মানুষকে আজ এই দ্রব্যমূল্য বৃদ্ধির মধ্যে পড়তে হয়েছে।

তিনি আরো বলেন পশ্চিমবঙ্গে আইনের শাসন নাই আপনি পশ্চিমবঙ্গে 356 ঘোষণা করার ব্যবস্থা করুন তার জন্য দাবি করুন সেটা আমরা দেখতে চাই অধীর চৌধুরী বলেন আমি তো নিজে এই দাবি করেছি তিনি বলেন আমি রাজ্যপাল কেউ বলবো আপনি এই 355 এর জন্য লড়াই করুন আপনিও তো তা করছেন না।

তিনি আরো বলেন পশ্চিমবঙ্গ জাল টাকা, চোরাকারবারি ,নারী পাচারে, শিশু পাচারের স্বর্গরাজ্য। শুধু তোর নয় এখানে মানবদেহের অঙ্গ প্রত্যঙ্গ কেনা বেচার রেকেট চলছে বলে তিনি জানান। এই পশ্চিমবঙ্গ কে চোরাকারবারীরা মাদক কারবারি তাদের নিশ্চিত আশ্রয় বলে মনে করে তিনি আরো বলেন এখানে প্রশাসন সরকারের অঙ্গুলিহেলনে চলে তাই এবাংলা রসাতলের দিকে এগিয়ে যাচ্ছে।