অবতক খবর,২৫ অক্টোবর,মালদাঃ আদিবাসী শিক্ষককে মারধরের ঘটনার এক সপ্তাহ পর মূল অভিযুক্ত তৃণমূল নেতা তথা ইংরেজবাজার পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার পরিতোষ চৌধুরীকে গ্রেপ্তার করল পুলিশ। সোমবার সকাল সাড়ে দশটা নাগাদ মালদা টাউন রেল স্টেশন থেকে অভিযুক্ত তৃণমূল নেতাকে গ্রেপ্তার করে পুলিশ। এদিনই তৃণমূল নেতাকে মালদা জেলা আদালতে পেশ করে চার দিনের পুলিশি হেফাজতের আবেদন জানানো হয়।

চোর সন্দেহে শিক্ষককে মারধরের ঘটনায় এখন পর্যন্ত ইংরেজবাজার থানার পুলিশ মূল অভিযুক্ত সহ মোট তিন জনকে গ্রেপ্তার করেছে। উল্লেখ্য গত রবিবার মালদার ইংরেজবাজার শহরের মালঞ্চ পল্লী এলাকায় সাইকেল চোর সন্দেহে সুদিপ টুডু নামে এক আদিবাসী শিক্ষককে মারধর করার অভিযোগ ওঠে স্থানীয় তৃণমূল নেতা তথা প্রাক্তন কাউন্সিলার পরিতোষ চৌধুরী বিরুদ্ধে।

ইংরেজবাজার থানা ঘটনার অভিযোগ জানানোর পরও পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করতে না পারায় জেলা আদিবাসীদের পক্ষ থেকে মালদা শহরে বিক্ষোভ মিছিল ও পথ অবরোধ করা হয়। সে বিক্ষোভ মিছিলে তিন দিনের মধ্যে মূল অভিযুক্তকে গ্রেফতার করার দাবি তুলেছিলেন আদিবাসীরা। ঘটনার তদন্তে নেমে পুলিশ সোমবার সকালে মালদা টাউন স্টেশন থেকে মূল অভিযুক্ত তৃণমূল নেতা পরিতোষ চৌধুরীকে গ্রেপ্তার কর।সোমবার তাকে মালদা জেলা আদালতে তোলা হয়।