অবতক খবর,১ জানুয়ারি,বসিরহাট: আজ ১লা জানুয়ারি একদিকে যেমন নতুন বছরের প্রথম দিন, তেমনি আজ তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস। আজ বিশ্বের বিভিন্ন প্রান্তে মানুষ আনন্দে মেতে উঠেছে। ঠিক তেমন পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীরা তারা তাঁদের দলের প্রতিষ্ঠা দিবসের আনন্দে মেতে উঠছেন।

আজ সকাল থেকে বসিরহাটের বিভিন্ন ব্লকে পালিত হলো তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস।
বসিরহাট উত্তর বিধানসভার শ্রীনগর মাটিয়া অঞ্চল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা ও কেক কেটে পালিত হলো তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস।

উপস্থিত ছিলেন শ্রীনগর মাটিয়া অঞ্চলের সভাপতি মুসতাক আহমেদ, যুব সভাপতি কুতুবউদ্দিন টিয়া, প্রাক্তন প্রধান আব্দুস সাত্তার,যুব নেতা আবু জাফর, জহিরুল আলম লাল্টু, কামরুল ইসলাম,মিডিয়া সেলের সভাপতি আলিনুর মন্ডল এবং প্রমুখ নেতৃত্ববৃন্দ।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুসতাক আহমেদ জানান যে, আমাদের নেত্রী কংগ্রেসের সঙ্গ ত্যাগ করে আজ থেকে ২৫ বছর আগে তৃণমূল কংগ্রেস দলটি প্রতিষ্ঠাত করেন এক স্বপ্ন নিয়ে যে, তিনি সাধারণ মানুষকে কিভাবে এক উন্নততর পরিষেবার মাধ্যমে তাদেরকে আরও এগিয়ে নিয়ে আসা যায়। আজ তাঁর স্বপ্ন বাস্তবায়িত হয়েছে। আমরা লক্ষ্য করেছি কন্যাশ্রী থেকে শুরু করে যুবশ্রী, লক্ষ্মীর ভান্ডার বিভিন্ন প্রকল্পে মানুষ আজ কতটা উপকৃত হয়েছে। আমরা চাই আগামী দিনে অর্থাৎ ২০২৪ সালে ভারতবর্ষের প্রধানমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় মনোনীত হোন। যাতে পশ্চিমবঙ্গের অন্যান্য রাজ্যের মানুষও উপকৃত হয়।