অবতক খবর , পিন্টু প্যাটেল ,বর্ধমান :- আজ ভারতীয় জনতা পার্টির সংখ্যালঘু মোর্চার পক্ষ থেকে পূর্ব বর্ধমান জেলার বিজেপি কার্যালয় মন্ডল সম্মেলন অনুষ্ঠিত হলো। বর্ধমান সাংগঠনিক জেলার নবনির্বাচিত মন্ডল সভাপতি, দুইজন সাধারন সম্পাদক এবং দুজন সম্পাদক কে নিয়ে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। একুশের নির্বাচন আসন্ন।

আজকের এই সম্মেলনে মাইনরিটি মোর্চার মন্ডল সভাপতিদের নিয়ে, আগামী নির্বাচনে কিভাবে তাদের ক্রিয়া-কলাপ চলবে সে সম্পর্কে অবগত করা হয়। এদিন প্রায় ৪৬ টা মন্ডল থেকেই প্রতিনিধিরা সম্মেলনে উপস্থিত হয়েছেন।

ভারতীয় জনতা পার্টিতে সংখ্যালঘু মোর্চা খুবই গুরুত্বপূর্ণ। ভারতীয় জনতা পার্টি তে মাইনোরিটি টা কতটা গুরুত্বপূর্ণ, জানতে চাওয়া হলে প্রধানমন্ত্রীর “সবকা সাথ সবকা বিকাশ সবকা বিশ্বাস” কথাটি উল্লেখ করেন রাজ্য বিজেপি মাইনরিটি মোর্চা সভাপতি আলী হোসেন।

তিনি মনে করেন,অন্যান্য সম্প্রদায়ের সঙ্গে সংখ্যালঘু সম্প্রদায়ের প্রধান মন্ত্রীর সঙ্গে রয়েছে বলেই গত লোকসভা নির্বাচনে ভারতজুড়ে জয়লাভ করেছেন তিনি। ২১ সালের মধ্যে বিজেপিতে কুড়ি লক্ষ মাইনোরিটি মেম্বার করার লক্ষ্য নিয়েছেন তিনি। এদিনের সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা সভাপতি শামিম, রাজ্যের সহ সভাপতি চার্লস নন্দী, রাঢ়বঙ্গের জোনাল ইনচার্জ গোলাম জার্জিস, সহ-সভানেত্রী মুক্তারুল বিবি, ট্রেজারার মোহাম্মদ আলী মহাশয় সহ অনেকেই।