অবতক খবর,২৯ আগস্ট, বসিরহাট:বসিরহাটবাসীর দীর্ঘদিনের স্বপ্ন ছিল বসিরহাটকে জেলা হিসাবে দেখবার। সেই স্বপ্ন কিছুটা বাস্তবাহিত হল।

উত্তর ২৪ পরগণাকে ভেঙ্গে চারটি ভাগে ভাগ করে তৃণমূল কংগ্রেস তাঁদের সংগঠনকে মজবুত করবার দিকে মনোনিবেশ করলেন।

আজ খোলাপোতা বাজারে তৃণমূল কংগ্রেসের সংগঠনিক জেলা পাটি অফিসের শুভ উদ্বোধন হল। উপস্থিত ছিলেন বসিরহাট জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান হাজি নুরুর ইসলাম, সংগঠনিক সভাপতি সরোজ ব্যানার্জী, যুব সভাপতি সৌমিক রয় অধিকারী, বাদুড়িয়ার বিধায়ক কাজী আব্দুর রহিম দিলু, বসিরহাট দক্ষিণের বিধায়ক সপ্তর্ষী ব্যানার্জী, বসিরহাট উত্তরের বিধায়ক রফিকুল ইসলাম, বসিরহাট উত্তর বিধানসভা চেয়ারম্যন এটিম আব্দুল্লা রনি, বসিরহাট পৌরসভার প্রশাসক অসিত মজুমদার এবং তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব বৃন্দ।

তৃণমূল কংগ্রেসের নবনিযুক্ত চেয়ারম্যন বলেন বসিরহাট বাসির দীর্ঘ দিনের স্বপ্ন ছিল বসিরহাট কে জেলা রূপে পাওয়ার। তৃণমূল কংগ্রেস সরকারের আমলে সেই স্বপ্ন বাস্তবাহিত হতে চলেছে।বিগত বছর দুই আগে বসিরহাট হাসপাতালকে মাননীয় মুখ্যমন্ত্রী মমতা ব্যানাজি জেলা হাসপাতাল হিসাবে ঘোষণা করেছেন।
সাধারণ মানুষের কথা মাথায় রেখে মাননীয় মমতা ব্যানার্জী বসিরহাটকে জেলা হিসাবে ঘোষণা করেছেন।

বসিরহাট জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি সরোজ বন্দোপাধ্যায় বলেন, উত্তর ২৪ পরগণা একটি বিশাল বড়ো জেলা। সেই জেলাকে ভেঙে ৪টি ভাগে ভাগ করা হল, যাতে করে সংগঠন কে আরো মজবুত করা যায়। তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন বসিরহাট জেলা তৃণমূল কংগ্রেসের সংগঠনকে মজবুত করবার জন্য আমরা মাদার, যুব, ছাত্র সকলকে নিয়ে আলোচনার মাধ্যমে কাজ করব।