অবতক খবর :: মুর্শিদাবাদ :: মালদহ সহ বিভিন্ন জায়গায় দুস্থ অসহায় ব্যক্তিদের কয়েকদিন থেকে শীত বস্ত্র বিতরণে কাজ করে চলেছে বিভিন্ন সংস্থা। আজ ৪ ঠা জানুয়ারি ২০২০ শনিবার মুর্শিদাবাদ সুরুলিয়া মাদরাসায় শীতবস্ত্র বিতরণ করলো আজমল ফাউন্ডেশন|

এলাকার ৪০০ জন দুস্থ ব্যক্তিকে শীত বস্ত্র বিতরণ করায় এলাকাবাসীরা আজমল ফাউন্ডেশন,ঈশা ফাউন্ডেশন এবং মুর্শিদাবাদ আজমল ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর মুফতি মোঃ নাজমুল হক সাহেবের সচ্ছ ভাবে শীত বস্ত্র বিতরণের কাজে খুবই খুশি হন।

এই শীত বস্ত্র পেয়ে এলাকার সাধারণ মানুষ বিশিষ্ঠ শিল্পপতি ও সমাজসেবী পীরে কামিল মাওলানা বদরুদ্দিন আজমল সাহেব, মুফতি মোঃ নাজমুল হক হাফেজ নজরুল সাহেব সহ আজমল ফাউন্ডেশন ও ইশা ফাউন্ডেশনের সমস্ত নেতৃত্ববর্গ ব্যক্তিদের জন্য সার্বিক মঙ্গলের প্রার্থনা করেন।

পশ্চিমবঙ্গ আজমল ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর মুফতি মোঃ নাজমুল হক ও হাফেজ নজরুল সাহেবের নেতৃত্বে আজমল ফাউন্ডেশন, ঈশা ফাউন্ডেশনের সহযোগিতায় মুর্শিদাবাদ,মালদহ সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সর্ব শ্রেণীর মানুষ কে মোট দশ হাজার শীত বস্ত্র দিয়ে আজ বিতরণ শেষ হলো।

আজকের বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাওলানা আবু বক্কর কাসেমী,অফিস ইনচার্য মেহদী হাসান,সহকর্মী মৌঃ আব্দুল খাবির,হাফেজ রবিউল,মুজাফ্ফর খান,
সহিদুল ইসলাম সহ আরো অনেকেই।