অবতক খবর,২০ মার্চ: দেশের সরকারের কর্পোরেট স্বার্থবাহী নীতির ফলে দেশের কৃষক, শ্রমিক, শিক্ষক,- কর্মচারী ,কর্মপ্রার্থী যুবসমাজ আজ দারুণভাবে বিপদগ্রস্ত ও নিরাপত্তাহীন। সাধারণ মধ্যবিত্ত, গরীব মানুষ দুর্বিসহ জীবন যন্ত্রণায় কাতরাচ্ছেন।

এই চরম দুর্বিসহ জীবন যন্ত্রণা থেকে মানুষকে মুক্তির দিশা দেখাতে ” মানুষকে বাঁচাও, দেশ বাঁচাও”এই আহ্বানকে সর্বাত্মকভাবে সফল করতে দেশের শ্রমজীবী অংশের মানুষকে সঙ্ঘবদ্ধ করে স্বৈরাচারী সাম্প্রদায়িক শক্তির ষড়যন্ত্র রুখে দিতে জাতীয় স্তরে ১২ দফা ও রাজ্যস্তরে ৯দফা দাবি আদায়ের সমর্থনে আগামী ২৮ ও২৯শে মার্চ’২০২২ইঙ দু’দিন ব্যাপী ধর্মঘট সফল করার লক্ষ্যে আগামী ২০শে মার্চ ২০২২ইঙ সকাল ১১(এগারটায়) ত্রিপুরা কর্মচারী সমন্বয় কমিটি (এইচ.বি.আর.)বিলোনীয়া বিভাগীয় কমিটির উদ্যোগে বিভাগীয় অফিসে এক বিভাগভিত্তিক কনভেনশন অনুষ্ঠিত হয়।

কনভেনশনকে সফল রূপদানের লক্ষ্যে উক্ত কনভেনশনে সংগঠনের অন্তর্ভুক্ত সকল অঙ্গ সংগঠনের সদস্য সদস্যাদের দলে দলে সামিল হয় এই দিন।

আলোচনা করেন TECC (HBR) বিলীনীয়া বিভাগীয় সম্পাদক ধীমান চক্রবর্তী, কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য সঙ্গীতা সেনগুপ্ত, নন্দন চক্রবর্ত্তী। এইছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন কর্মচারী নেতৃত্ব বিপ্লব ভূইয়া, শুভ্রা বৈদ্য, সত্যনারায়ন চক্রবর্তী, জীবন শীল সহ অন্য নেতৃত্বরা।