অবতক খবর,২৫ মে,মালদহঃ আগামী শনিবার মালদহে জোড়া জনসভা করার কথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। আর এই সভার অনুমতি দেওয়া নিয়েই শুরু হয়েছে টানাপোড়েন। বিজেপির অভিযোগ, হবিবপুরের কেন্দপুকুরে জনসভা করার জন্য প্রথমে অনুমতি দিয়েও পরে তা প্রত্যাহার করে নিয়েছে পুলিশ। ঘটনায় আজ কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছে বিজেপি।

বিজেপি সাংসদ খগেন মুর্মুর অভিযোগ, শনিবার মালদহের হবিবপুরে এবং মানিকচকের মথুরাপুরে দুটি জনসভা করার কথা রাজ্যের বিরোধী দলনেতার। দুটি সভারই অনুমতি চেয়ে পুলিশ ও প্রশাসনের কাছে আবেদন জানানো হয়। প্রথমে হবিবপুরের কেন্দ্পুকুরের জনসভায় পুলিশ অনুমতি দিলেও মানিকচকের জনসভার ছাড়পত্র দেওয়া হয়নি। এনিয়ে সরব হতেই গত বুধবার মানিকচকের সভার অনুমতি দেওয়া হয়েছে। কিন্তু,হবিবপুরের কেন্দপুকুরের জনসভার অনুমতি প্রত্যাহার করা হয়েছে। বিরোধী দলনেতার জনপ্রিয়তাকে মেনে নিতে না পেরেই পুলিশ ও প্রশাসনের এমন সিদ্ধান্ত বলে দাবি বিজেপি সংসদের। সভার অনুমতি পাওয়ার জন্য আইনি লড়াই করা হবে বলেও জানিয়েছেন বিজেপি সাংসদ।

মালদহের মানিকচক এবং হবিবপুরে বিরোধী দলনেতার জনসভার জন্য দুটি জায়গাতেই শুরু হয়েছে প্রস্তুতির কাজ। ইতিমধ্যেই তৈরি হয়েছে প্যান্ডেল। এই অবস্থায় সভার অনুমতি নিয়ে জটিলতায় ক্ষোভ বিজেপির অন্দরে।