আগামী বিধানসভা উপনির্বাচন ১ লাখ ভোটে লিড করব : দিলীপ ঘোষ

কার্ত্তিক গুহ :: অবতক খবর:: ২৩শে,নভেম্বর :: পশ্চিম মেদিনীপুর :– ইতিমধ্যেই খড়গপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনকে ঘিরে রাজনৈতিক তরজা তুঙ্গে ঠিক তখনই তৃণমূলের ভোট প্রচারে এলেন বড় বড় তারকা আর তা দেখে কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি তথা মেদিনীপুর লোকসভা কেন্দ্রের সংসদ দিলীপ ঘোষ, খড়গপুর এলাকায় এক সাংবাদিক বৈঠকের সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই বক্তব্য ছোড়েন দিলীপ ঘোষ।

তিনি আরো বলেন প্রত্যেকটি বুথে কেন্দ্রীয় বাহিনী থাকার আর্জি জানান,শুধু তাই নয় থাকবে কেন্দ্রীয় বাহিনীর টহলদারি যাতে সমস্ত ভোটাররা সুষ্ঠুভাবে ভোট দিতে পারেন,অন্যদিকে তিনি আরো বলেন গত লোকসভা ভোটে তারকা দিয়ে প্রচার করেছিল তৃণমূল সেখানে ৪২ টি আসনের মধ্যে ২২ টি আসন পেয়েছিলেন তৃণমূল,সেখানে ১৮ টি আসন দখল করে নিয়েছে বিজেপি। ,তিনি আরো অভিযোগ করেন দিলীপ ঘোষের নামে বিভিন্ন সাম্প্রদায়িক ইস্যুতে পোস্টার ছড়ানো হচ্ছে গোটা এলাকায়।

সেই নিয়ে দিলীপ ঘোষ বলেন আমি নাকি হিন্দুদের ভোট চাই না তেলেগুর সম্প্রদায়ের ভোট চাই না এসব বিষয়ে ছড়াচ্ছে তৃণমূল,. আরো বলেন টাকা তৃণমূল কোথায় খরচা করবে তাই লিফলেট ছড়িয়েই এইসব টাকা খরচ করছে। এসব টাকা আসছে কয়লা বালি বিভিন্ন কল কারখানা থেকে,তাই এরকম ভাবেই টাকা খরচ করছে তৃণমূল এমনই মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ,তবে দিলীপ ঘোষ পুরো আশাবাদী যে আগামী বিধানসভা উপনির্বাচন ভোটে ১ লাখ ভোটে লিড করবে,অন্যদিকে কংগ্রেস সিপিএম একইভাবে কেন্দ্র বাহিনী থাকার আর্জি জানান।”