অবতক খবর,১৩ নভেম্বর: আগরতলা বনমালী পুরস্থিত তৃণমূল কংগ্রেসের অস্থায়ী তৃণমূল কংগ্রেস ভবন কার্যালয় থেকে তৃণমূলের সাংবাদিক সম্মেলন সরাসরি। উপস্থিত আছেন পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেস নেতা রাজীব ব্যানার্জি, ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের স্টিয়ারিং কমিটির রাজ্য আহ্বায়ক সুবল ভৌমিক সহ অন্যান্যরা।

এদিনের সাংবাদিক সম্মেলনে ত্রিপুরার দাযিত্বে থাকা তৃণমূল কংগ্রেস নেতা রাজীব ব্যানার্জি বলেন যে,হাইকোর্টের রায়ের অবমাননা অভিযোগ তৃণমূল কংগ্রেসের। অভিযোগের তীর শাসক দল বিজেপির দিকে। আসন্ন আগামী ২৫শে নভেম্বর ত্রিপুরায় পুর নিগম, পুর পরিষদ, এবং নগর পঞ্চায়েত নির্বাচনে প্রাকমুহুর্তে রাজ্যে ব্যাপক সন্ত্রাস চালাচ্ছে শাসক দল বিজেপি। তার জন্য তৃণমূল কংগ্রেসকে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হতে হয়।

সুপ্রিম কোর্ট থেকে নির্দেশ আসে ত্রিপুরাতে সুষ্ঠুভাবে নির্বাচন করতে হবে।কিন্তু এই সুপ্রিম কোর্টের রায়কে বুড়ো আঙুল দেখিয়ে ক্রমাগত তৃণমূল কংগ্রেস- এর কর্মী সমর্থক এবং প্রার্থীদের উপর আক্রমণ করে আসছে শাসক দল বিজেপি প্রতিনিয়তই।

রাজ্যের বিভিন্ন জায়গাতে ভোট প্রচারে বেরিয়ে বাধাপ্রাপ্ত এবং আক্রমণের মুখে পড়তে হচ্ছে তৃণমূল কংগ্রেসের প্রার্থী সহ সমর্থকদের আজ এক সংবাদিক সম্মেলন করে এমনটাই অভিযোগ করেন ত্রিপুরায় দায়িত্বে থাকা তৃণমূল কংগ্রেস নেতা রাজীব ব্যানার্জী।ভিও।