অবতক খবর , সুজিত , হুগলি :- পাঁচবার জাতীয় লীগ ও আইলীগ জয়ী মোহনবাগান ক্লাবের সর্মথকরা রবিবার সকালে হুগলি জেলার বিভিন্ন স্থানে এবছরের বিজয়ী আই লিগের ট্রফি নিয়ে বর্ণাঢ্য মিছিল করে।

রিষড়া,বৈদ্যবাটী,শেওড়াফুলি মোহনবাগান ফ্যান্স ক্লাব এর সদস্যরা অংশ নেন।রবিবার সকালে রিষড়া থেকে এই মিছিল শুরু হয়ে় শ্রীরামপুর, শেওড়াফুলি, বৈদ্যবাটি হয়ে সিঙ্গুরের পথে রওনা দেয়।

বর্ণাঢ্য মিছিলে মোহনবাগান ক্লাবের জার্সি পরে সর্মথকরা আসেন। চারিদিকে ক্লাবের পতাকা এবং ফেস্টুন ব্যানার নিয়ে ব্যান্ডের তালে তালে সর্মথকরা এগিয়ে যায় জিটি রোড ধরে ।

 

 

এই বর্ণাঢ্য শোভাযাত্রা দেখতে রাস্তার দু’ধারে বহু মানুষ উপস্থিত থেকে এবারের জয়ী আই আই লিগের ট্রফিটি প্রত্যক্ষ করেন, এবং করতালি দিয়ে মোহনবাগান ক্লাবের সমর্থকদের অভিনন্দন জানায়।

আইলীগ জয়ী মোহনবাগান ক্লাবের সর্মথকদের বর্ণাঢ্য শোভাযাত্রা। রবিবার হুগলির রিষড়া শ্রীরামপুর শেওড়াফুলি বৈদ্যবাটিতে আই লিগ ট্রফি নিয়ে বর্ণাঢ্য মিছিল করে। রিষড়া,বৈদ্যবাটী,শেওড়াফুলি মোহনবাগান ফ্যান্স ক্লাব এর সদস্যরা অংশ নেয়।

বর্ণাঢ্য মিছিলে মোহনবাগান ক্লাবের জার্সি পরে সর্মথকরা উল্লাসে মাতেন। ক্লাবের পতাকা ফেস্টুন ব্যানার নিয়ে ব্যান্ডের তালে তালে সর্মথকরা এগিয়ে যায় জিটি রোড ধরে ।এই বর্ণাঢ্য শোভাযাত্রা দেখতে রাস্তার দু’ধারে বহু মানুষ উপস্থিত হয়।

 

আই আই লিগের ট্রফিটি দেখে করতালি দিয়ে মোহনবাগান ক্লাবের সমর্থকদের অভিনন্দন জানায়।