অবতক খবর,২২ জানুয়ারি: অসুস্থ অবস্থায় এক সপ্তাহ বাড়িতে পড়ে রয়েছেন অসহায় এক বছর 55 মহিলা। স্থানীয়রা হাসপাতালে খবর দিলেও কেউ উদ্যোগী হয়ে তাকে হাসপাতালে নিয়ে আসেন নি।

খবর পেয়ে ওই মহিলাকে বাড়ি থেকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করলেন গাইঘাটা চাঁদপাড়া গ্রামীণ হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে অসুস্থ ওই মহিলার নাম কমলা রত্ন চাঁদপাড়া ঢাকুরিয়ার বাসিন্দা বর্তমানে তিনি চাঁদপাড়া হাসপাতালে ভর্তি। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চাঁদপাড়া ঢাকুরিয়া এলাকায় কুড়ি থেকে 25 বছর একাই বসবাস করছেন কমলা। অনেক আগেই স্বামী তাকে ছেড়ে চলে গিয়েছেন। একটি মাত্র ছেলে ছিল তাঁর অকাল মৃত্যু হয়েছে। ছেলের মৃত্যুর পর কলকাতায় দিনমজুরের কাজ করে নিজের পেট চালাতেন। বর্তমানে তিনি কলকাতায় কাজে যেতে পারেন না। সরকারি রেশন থেকে যা কিছু পান তাতেই তার দিন চলে। আত্মীয়-স্বজনরা থাকলেও তার খবর নিতে কেউ আসেন না। গত এক সপ্তাহ ধরে তিনি অসুস্থ হয়ে বাড়িতে পরে রয়েছে। স্থানীয়রা বিষয়টি প্রশাসন কে জানান কিন্তু কেউ উদ্যোগী হয়ে তাকে হাসপাতালে নিয়ে আসে নি। খবর পেয়ে উদ্যোগী হন হাসপাতালে ব্লক স্বাস্থ্য আধিকারিক সুজন গাইন। শনিবার দুপুরে হাসপাতাল থেকে স্বাস্থ্য কর্মী ও এম্বুলেন্স পাঠিয়ে তাকে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করান। বর্তমানে তার চিকিৎসা চলছে।